কাছের মানুষ বিপদ ডেকে আনতে পারে

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুলাই ২০২২, ০৯:২৭ এএম | আপডেট: ০৯ জুলাই ২০২২, ০৯:৩২ এএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফল নিয়ে কৌতূহল রয়েছে প্রায় সবারই। 

আজ ৯ জুলাই, শনিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ মঙ্গল ঘটবে। দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি পাবেন। বিদেশ ভ্রমণ ভাল ফল দেবে। অস্থির সময় বন্ধুদের পাশে থাকুন। ভালবাসার অভাব বোধ করবেন। সময়ের সঙ্গে সবকিছুই পাল্টাবেন। প্রেমের জীবন পাল্টাবে। ভুল যোগাযোগের কারণে মুশকিলে পড়বেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

নিরন্ন উদ্যোমের সঙ্গে কাজ করতে হবে। বোধশক্তি মিলিয়ে কাজ করুন। ধৈর্য বজায় রাখুন। টাকাকড়ি পরিশোধ হবে। সন্তানের জন্য পরিকল্পনা করতে হবে। বাড়ির বাইরে কাজ না করলেই আজকে ভাল। শান্ত থাকতে হবে। জীবনের ব্যাপারে বেশি সজাগ থাকুন।

মিথুন (২১ মে-২০ জুন)

নিজের ভাল লাগে এমন কাজ করুন। চমৎকার মনোভাব বজায় রাখতে হবে অন্যদের। মানসিক শান্তি থাকতে হবে। স্থিতি রাখুন। ইতিবাচক ফল পাবেন। মনোযোগ দিয়ে কাজ করুন। বিতর্ক থেকে দিতে থাকুন। কাছের মানুষের থেকে বিপদ থাকতে পারে।

কর্কট (২১ জুন-২১ জুলাই)

স্বাস্থ্যের দিকে সময়কাল খারাপ যাবে। নিজেকে নিয়ে সতর্ক থাকুন। আর্থিক ঝুঁকি থাকবে। মেজাজ পরিবর্তন হবে। কৌতূহল কমাবেন না। নিজের জন্য কিছু সময় বের করলে মঙ্গল। সারাদিন বিচলিত থাকবেন। প্রিয়জনের থেকে নানা কিছু ঘটবে।

সিংহ (২২ জুলাই-২১ আগস্ট)

বাইরের কাজে মন দিন। শক্তি সঞ্চয় করতে হবে। দীর্ঘদিনের ঝামেলা থেকে বেরিয়ে আসবেন। অর্থ অপ্রত্যাশিত থাকবে। ভবিষ্যতের পরিকল্পনায় মন দিন। সীমাহীন আনন্দ থাকবে। অন্যের উপস্থিতিতে আজকে মুশকিলে পড়বেন। সারপ্রাইজ পাবেন।

কন্যা (২২ আগস্ট-২১ সেপ্টেম্বর)

ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সময় কাটান। আজ অর্থ ব্যয় করতে হবে। শরীরের দিকে নজর দিন। অত্যধিক সমস্যা থাকলে এড়িয়ে যান সেগুলি। অতিরিক্ত উদারতা ভাল নয়। দিন একটু খারাপ যেতে পারে। খালি সময়ে বেশি ভাবনা চিন্তা করবেন না। মিথ্যে কথায় হতাশ হবেন না।

তুলা (২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

মানসিক কাঠিন্য থাকবে। জমি এবং আর্থিক লেনদেন থাকবে। পুরনো সম্পর্ক নতুন করে বাঁচাতে হবে। প্রেমের সম্পর্কে নতুন মোড়। সময় ঘুমিয়ে ব্যয় করবেন না। সঙ্গীর কারণে ভাল মেজাজে থাকবেন। বিবাহিত জীবনের সেরা দিন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। মন থেকে দুর্বল হলে চলবে না। সমস্যার সঙ্গে সমাধান হতে হবে। অনেক কিছু উপকারে আসবে আজ আপনার। প্রেমে অপ্রত্যাশিত মোড়। আজ বন্ধুদের সঙ্গে সময় কাটান। পুরনো জিনিস নিয়ে সংকোচ করবেন না। পুরনো জিনিস দেখতে পেয়ে সুখী হবেন। মন বিষণ্ণ থাকবে। আজ অনেক কিছুই পরিষ্কার হবে আপনার সামনে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সাম্প্রতিক ঘটনায় বিরক্তি হবে। জমা অর্থ নিজের কাজে লাগান। ব্যক্তিগত বিষয় আপনার নিয়ন্ত্রণে থাকবে। আজ মানুষের জন্য সময় বের করুন। বিবাহিত জীবনের কঠিন পর্যায়ে রয়েছেন। নিজেকে আটকান।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। অশান্তি না করলেই ভাল। মন ভাল থাকবে। বেশ কিছু মানুষ চাকরি পেতে পারেন। আর্থিক অবস্থা অনুকূল। পরিবারের কিছু ঘটনা আজ মুশকিলে ফেলবে। ব্যক্তি সাধারণের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। হাঁটাহাঁটি করতে সাবধান।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

স্ত্রীর মনোযোগের কেন্দ্রবিন্দু আপনি। অহেতুক অর্থ নষ্ট করবেন। কাজ বুঝেশুনে করুন। বিতর্ক এড়াতে হবে। নতুন ঝামেলা করবেন না। সময়ের সঠিক ব্যবহার করুন। আজ নানা কারণে আহত হতে পারেন। কারোর প্রতি মনে অসন্তোষ রাখবেন না।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শক্তি থাকবে। কাজের চাপ থাকবে। নিজের অর্থ সাবধানে রাখুন। বুদ্ধি দিয়ে বিচার করবেন। গৃহের কাজ শেষ করুন। সঙ্গীর সঙ্গে সময় কাটান। প্রেমে থাকবেন। ঝগড়া থেকে বিরত থাকুন।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh