মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুলাই ২০২২, ০১:৪৬ পিএম | আপডেট: ১৩ জুলাই ২০২২, ০২:৪৯ পিএম

সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পিকআপ। ছবি: মাদারীপুর প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পিকআপ। ছবি: মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের রাজৈরে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানের চালক মো. সাদ্দাম (২২) ও খাইরুল ইসলাম (৪৫) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো একজন। 

আজ বুধবার (১৩ জুলাই) সকালে মাদারীপুর জেলার রাজৈর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের আলমদস্তার এলাকায় পৌর ভবনের সামনে এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন রাজৈরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন।

নিহত মো. সাদ্দাম নওগাঁ জেলার পারশা উপজেলার গাংগারিয়া গ্রামের রইজ ইসলামের ছেলে ও খাইরুল ইসলাম একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি আম বোঝাই পিকআপ ভ্যান যার রেজিস্ট্রেশন নাম্বার ঢাকা মেট্রো ন-১৯-৬০৬৮ মাদারীপুরের দিকে যাচ্ছিল। পিকআপ ভ্যানটি রাজৈরের আলমদস্তার এলাকার নতুন পৌরসভা ভবনের সামনে আসলে বিপরীতমুখী সোনার বাংলা নামে একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়৷ এতে পিকআপ ভ্যানটির সামনের অংশটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক সাদ্দাম মারা যায়। এসময় গুরুতর আহত হয় আম ব্যবসায়ী খাইরুল (৪৫) ও হেলপার মাহাতাব আলীক (১৮)। পরে স্থানীয়রা আহত ২ ব্যক্তিকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খাইরুল ইসলামকে মৃত ঘোষণা করে।


মাদারীপুর মস্তফাপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রুহুল আমিন বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্ধারের পরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পরেই চালক বাসটি নিয়ে পালিয়েছে। আমরা বাসটি আটক করার চেষ্টা চালাচ্ছি। এ ঘটনায় আইনি পদক্ষেপ নেওয়া হবে। 

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh