সেলফির চাপায় ২ বন্ধু নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুলাই ২০২২, ০২:০৮ পিএম

সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সেলফি পরিবহনের বাস। ছবি: মানিকগঞ্জ প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সেলফি পরিবহনের বাস। ছবি: মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের ঢাকা-আরিচা মহাসড়কের তরা এলাকায় একের পর দুর্ঘটনা ঘটিয়ে মৃত্যু দানব হিসেবে পরিচিত পাওয়া সেলফি পরিবহনের বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার (১২ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের তরা এলাকার কালীগঙ্গা (তরা ব্রিজ) সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র জুয়েল মিয়া (২৪) এবং তার বন্ধু মো. আশিকুর রহমান (২৫)। তাদের বাড়ি ঘিওরের বানিয়াজুরী ইউনিয়নের রাথুরা গ্রামে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১২ জুলাই) রাতে একটি মোটরসাইকেলে করে রাথুরা গ্রামে বাড়ি ফিরছিলেন জুয়েল, আশিকুর ও হাসিবুর। রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের তরা এলাকায় কালীগঙ্গা সেতুর ওপর পাটুরিয়াগামী ‘সেলফি পরিবহনের’ একটি যাত্রীবাহী বাস পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান জুয়েল ও আশিকুর। এ ঘটনায় আরেক বন্ধু হাসিবুর গুরুতর আহত হন। তাকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করেছে পুলিশ।

এদিকে দুর্ঘটনার পর পরই উত্তেজিত স্থানীয় লোকজন তরা এলাকায় সেলফি পরিবহনের দুটি বাস ভাঙচুর করেন, এসময় তারা মহাসড়কে সেলফি পরিবহন নিষিদ্ধসহ বিভিন্ন শ্লোগান দেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজউদ্দিন আহমেদ বলেন, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নিহতদের মরদেহ জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh