টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৩ জুলাই ২০২২, ০৭:১১ পিএম | আপডেট: ১৩ জুলাই ২০২২, ০৭:৪০ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ম্যাচ জিতে সিরিজ জয়ের দুয়ারে আছে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচ জিতে এক ম্যাচ হাতে রেখে সিরিজ নিশ্চিত করাই লক্ষ্য টাইগারদের।

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচেও টসে জিতলেন বাংলাদেশের অধিনায়ক তামিম ইকবাল। এই ম্যাচেই সিরিজ জয় নিশ্চিত করার লক্ষ্যে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক।

রান তাড়ার লক্ষ্যে এই ম্যাচে একজন পেসার কমিয়ে ব্যাটসমান দলে টেনেছে বাংলাদেশ। তাসকিন আহমেদের জায়গায় দলে এসেছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। অপরদিকে জয়ের লক্ষ্যে এই ম্যাচে দুই পরিবর্তন এনেছে ওয়েস্ট ইন্ডিজ। অ্যান্ডারসন ফিলিপ ও জেডন সিলসের জায়গায় দলে এসেছেন কেমো পাল এবং আলজারি জোসেফ।

এই ম্যাচে বাংলাদেশ জয়লাভ করলে উইন্ডিজের বিপক্ষে টানা দশ জয়ে চলতি সিরিজও নিজেদের করে নেবে টাইগাররা। ম্যাচটি গায়ানার প্রভিডেন্স স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), আফিফ হোসেন, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদ, শরিফুল ইসলাম, মোসাদ্দেক হোসেন সৈকত, মুস্তাফিজুর রহমান, নুরুল হাসান সোহান (উইকেট রক্ষক), নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: নিকোলাস পুরান (অধিনায়ক, উইকেট রক্ষক), শেই হোপ, কাইল মায়ার্স, ব্রেন্ডন কিং, রোমারিও শেফার্ড, রোভম্যান পাওয়েল, আকিল হোসেন, আলজারি জোসেফ, কেমো পাল, গুড়াকেশ মোতিয়ে, শামারাহ ব্রুকস।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh