সাবেকের সাথে যৌন সম্পর্কে রাজি নন জাহ্নবী

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০২২, ০২:৩২ পিএম

জাহ্নবী কাপুর। ছবি: ইনস্টাগ্রাম

জাহ্নবী কাপুর। ছবি: ইনস্টাগ্রাম

বাস্তব জীবনে সারা আলী খান ও জাহ্নবী কাপুর খুব ভালো বন্ধু। ছোটবেলা থেকে গড়ে উঠেছে তাদের এই বন্ধুত্ব। বলিউডেও তারা সমসাময়িক। দুজনের জনপ্রিয়তাও কাছাকাছি পর্যায়ের।

জাহ্নবী কাপুর। ছবি: ইনস্টাগ্রাম

বি-টাউনের এই দুই সুন্দরী একসাথে হাজির হয়েছিলেন করণ জোহর সঞ্চালিত ‘কফি উইথ করণ’ টক শোয়ে। সেখানে নিয়ম অনুযায়ী জাহ্নবী ও সারাকে খোলামেলা প্রশ্নের উত্তর দিতে হয়েছে।

কথায় কথায় জাহ্নবীকে করণ জিজ্ঞেস করেন, সাবেক প্রেমিকের সাথে যৌন সম্পর্কে লিপ্ত হবেন কি? প্রশ্নটির উত্তর দিতে খুব বেশি সময় না নিয়ে তিনি জানিয়েছেন, এই সময়ে এসে আর পেছন ফিরে তাকাতে চান না। জাহ্নবীর কথায়, আর যাই হোক, পেছন ফিরে তাকাতে চাই না। সামনে এগিয়ে যেতে চাই।

জাহ্নবী কাপুর। ছবি: ইনস্টাগ্রাম

ওই শোয়ে জাহ্নবী আরো জানান, একসময় তিনি ও সারা একই পরিবারের দুই ভাইয়ের সাথে প্রেম করেছেন। যদিও তাদের নাম উল্লেখ করেননি তিনি। তবে আন্দাজ করা যায়, শিখর পাহাড়িয়া ও বীর পাহাড়িয়ার সাথে তারা সম্পর্কে জড়িয়েছিলেন। এর আগে বীরের সাথে সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন সারা। কিন্তু শিখরের সাথে প্রেমের কথা কখনো প্রকাশ্যে স্বীকার করেননি জাহ্নবী।

জাহ্নবী কাপুর। ছবি: ইনস্টাগ্রাম

এসময় পছন্দের পুরুষের কথাও জানান জাহ্নবী। এই মুহূর্তে তার পছন্দের পুরুষ দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা। ‘লাইগার’ ছবির মাধ্যমে শিগগিরই বলিউডে অভিষেক হচ্ছে এই তারকার। ছবিটি দেখার জন্য মুখিয়ে আছেন জাহ্নবী।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh