ত্রিশালের সেই ট্রাকচালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুলাই ২০২২, ১২:৪৫ এএম | আপডেট: ১৯ জুলাই ২০২২, ১২:৪৯ এএম

ঘাতক ট্রাক ও মর্মান্তিক ওই ঘটনায় জন্ম নেওয়া শিশু।

ঘাতক ট্রাক ও মর্মান্তিক ওই ঘটনায় জন্ম নেওয়া শিশু।

বহুল আলোচিত ময়মনসিংহের ত্রিশালে মহাসড়কে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে বাবা-মাসহ তিনজন নিহত হওয়ার ঘটনায় ঘাতক ট্রাকচালককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ঘাতক ট্রাকচালকের নাম রাজু আহমেদ শিপন। 

আজ সোমবার (১৮ জুলাই) রাত সাড়ে ৮ টায় ঢাকার সাভারের একটি এলাকা থেকে ওই ট্রাকচালকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, আগামীকাল মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

মর্মান্তিক ওই ঘটনায় আলৌকিকভাবে নিহত মায়ের পেট থেকে শিশু ভূমিষ্ঠ হওয়ার ঘটনায় দেশজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

গত শনিবার (১৬ জুলাই) ময়মনসিংহের ত্রিশাল উপজেলা কোর্ট ভবন এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় ট্রাকচাপায় এক দম্পতি ও তাদের ছয় বছরের মেয়ে নিহত হয়। মৃত্যুর আগমুহূর্তে অন্তঃসত্ত্বা মা সড়কেই মেয়ে নবজাতকের জন্ম দেন।

নিহতরা হলেন- ত্রিশাল উপজেলার রায়মনি এলাকার বাসিন্দা জাহাঙ্গীর আলম (৪২), তার স্ত্রী রত্না বেগম (৩২) ও তাদের ছয় বছরের মেয়ে সানজিদা আক্তার। নিহত রত্না সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। দুর্ঘটনাস্থলে মৃত্যুর আগে তিনি এক মেয়ের জন্ম দেন। সদ্যভূমিষ্ঠ নবজাতক এখন ময়মনসিংহের কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালে আছে। শিশুটি দত্তক নিতে অনেকেই আগ্রহী।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh