গৃহবধূর নগ্ন ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে অর্থ আদায়, গ্রেপ্তার ১

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ২৩ জুলাই ২০২২, ১০:৫৪ এএম | আপডেট: ২৩ জুলাই ২০২২, ১১:১৮ এএম

 নগদ টাকা ও স্বর্ণালংকারসহ গ্রেপ্তার যুবক। ছবি: নোয়াখালী প্রতিনিধি

নগদ টাকা ও স্বর্ণালংকারসহ গ্রেপ্তার যুবক। ছবি: নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সোনাইমুড়ীতে গৃহবধূকে (৩২) নগ্ন ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

অভিযুক্ত মোরশেদ আলম রুবেল (৩৫) উপজেলার সোনাইমুড়ী পৌরসভার আটিয়াবাড়ী এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে। আজ শনিবার (২৩ জুলাই) দুপুরের দিকে তাকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

এর আগে, গতকাল শুক্রবার (২২ জুলাই) দুপুরে সোনাইমুড়ীর পৌরসভার আটিয়াবাড়ী এলাকা থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-ডিবি) সাইফুল ইসলাম জানান, আসামি রুবেলের সঙ্গে পাঁচ মাস আগে ওই গৃহবধূর মুঠোফোনে পরিচয় হয়। পরে আসামি রুবেল সু-কৌশলে চৌমুহনী থ্রি স্টার হোটেলে এনে ওই নারীর সাথে দৈহিক সম্পর্ক করে এবং গোপনে ভিকটিমের নগ্ন ভিডিও ধারণ করে নেয়।

পরবর্তীতে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের ভয় দেখিয়ে ওই গৃহবধূর কাছ থেকে বিভিন্ন সময়ে নগদ ৮৫ হাজার টাকা, ১টি স্বর্ণের চেইন ও ১ জোড়া কানের দুল হাতিয়ে নেয়।

ওসি আরো জানান, সম্প্রতি আরো টাকা দেওয়ার জন্য ভিকটিমকে চাপ দিতে থাকে যুবক। পরে ওই গৃহবধূ নোয়াখালীর পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন।

যার প্রেক্ষিতে আসামি রুবেলকে হাতিয়ে নেওয়া ১টি স্বর্ণের চেইন, ১ জোড়া কানের দুল ও ভিডিও ধারণ করা আসামির মোবাইল ফোনসহ গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh