চবি ছাত্রীকে যৌন হেনস্থা: আরো একজন গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ২৩ জুলাই ২০২২, ০৮:০৬ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রীকে যৌন হেনস্থার ঘটনায় সাইফুল নামে আরো একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তিনি নগরীর বদ্দারহাট আবাসিক এলাকার শামসুল গাজীর ছেলে ও হাটহাজারী কলেজের সাবেক ছাত্র। এখন পর্যন্ত এ ঘটনায় পাঁচজন গ্রেপ্তার হয়েছে।

আজ শনিবার (২৩ জুলাই) বিকালে নগরীর বহদ্দারহাট থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭-এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার সাম্প্রতিক দেশকালকে বলেন, গ্রেপ্তার ব্যক্তি আমাদের হেফাজতে আছে। যাচাই-বাছাই শেষে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

চান্দগাঁও ক্যাম্প র‍্যাবের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ সাম্প্রতিক দেশকালকে বলেন, ১৭ জুলাই রাত সাড়ে নয়টায় রাতে খাওয়া দাওয়া শেষে তার বন্ধুকে নিয়ে প্রীতিলতা হলে যাওয়ার পথে পাঁচ তরুণের হাতে এক ছাত্রী যৌন নিপীড়ন ও মারধরের শিকার হন। বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেন এলাকায় পাঁচ তরুণ ওই ছাত্রীকে বেঁধে বিবস্ত্র করে মুঠোফোনে ভিডিও ধারণ করেন। এসময় তার সাথে থাকা এক বন্ধু প্রতিবাদ করলে তাকেও মারধর করা হয়। এ ঘটনায় গত মঙ্গলবার প্রক্টরের কাছে অভিযোগ দেন ওই ছাত্রী। এর একদিন পর বুধবার মামলা করেন হাটহাজারী থানায়। একপর্যায়ে আসামিদের একজন তার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত না হলে ধারণকৃত ভিডিও ভাইরাল করে দেবে বলে হুমকি দেয়। তারা ওই শিক্ষার্থীকে একঘণ্টা আটকে রেখে ভুক্তভোগী ও তার বন্ধুর ২টি মোবাইল নগদ ১৩ হাজার ৭০০ টাকা নিয়ে যায়। এর একদিন পর বুধবার মামলা করেন হাটহাজারী থানায়। গ্রেপ্তার আসামিরা এই ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh