শুধু শাকিব নয় আবারো বিয়ে করছেন অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুলাই ২০২২, ০৫:২২ পিএম

ফাইল ছবি

ফাইল ছবি

মিডিয়া পাড়ায় কিছুদিন ধরে গুঞ্জন চলছে, আবারো বিয়ে করতে যাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। পরিবার থেকে জোরশোর আয়োজনে চলছে মেয়ে দেখা। আর চলতি বছরই বিয়ের পিড়িতে বসার সম্ভবনা সবচেয়ে বেশি।

এদিকে, এমন খবর কানে এসেছে সাবেক স্ত্রী ঢালিউড কুইনখ্যাত অপু বিশ্বাসের কানেও। বিষয়টি বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন এই চিত্রনায়িকা। আর সে কারণেই জানালেন, শাকিব খানের বিয়েতে জয়কে নিয়ে আনন্দ করবেন তিনি। আর শুধু তাই নয়, নিজেও একজন আদর্শবান ও কেয়ারিং মানুষকে বিয়ে করবেন।

অপু বিশ্বাস বলেন, ‘এটা তো দারুণ সুখবর। সে বিয়ে করবে আর আমরা সবাই তার বিয়েতে আনন্দ করব। শাকিবের বিয়েতে আমি আর জয় মিলে আনন্দে মেতে উঠবো।

আপনি কবে বিয়ে করবেন? এমন প্রশ্নের জবাবে হাসিমুখে এই চিত্রনায়িকা বলেন, ‘আমিও করব। সারা জীবন তো আর একা চলা যায় না। সময় হলে আদর্শবান ও কেয়ারিং একজন মানুষ খুঁজে তার গলায় মালা পরাবো।

বর্তমানে অপু বিশ্বাস অনুদানের সিনেমা ‘লাল শাড়ি নির্মাণ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর এর মাধ্যমে এই চিত্রনায়িকার অভিষেক হচ্ছে প্রযোজক হিসেবে। অপুর প্রযোজনা প্রতিষ্ঠান ‘অপু-জয় প্রডাকশন হাউজর ব্যানারে এটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস।

অন্যদিকে, শাকিব খান বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন। সেখানে সম্প্রতি প্রদর্শিত হচ্ছে তার অভিনীত ‘গলুই সিনেমাটি। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। এছাড়াও ২০২১-২২ অর্থ বছরের অপুর পাশাপাশি শাকিব খানও অনুদান পেয়েছেন ‘মায়া সিনেমার জন্য। এটি নির্মাণ করবেন হিমেল আশরাফ।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh