জেলেদের চাল আত্মসাৎ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ: ২৪ জুলাই ২০২২, ০৫:৫৯ পিএম

ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন রনি পাটোয়ারী। ছবি: চাঁদপুর প্রতিনিধি

ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন রনি পাটোয়ারী। ছবি: চাঁদপুর প্রতিনিধি

জেলেদের চাল আত্মসাৎ মামলায় চাঁদপুর সদরের কল্যাণপুর ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন রনি পাটোয়ারীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আজ রবিবার (২৪ জুলাই) দুপুরে অভিযুক্ত চেয়ারম্যান আদালতে হাজির হয়ে জামিন চাইলে জেলা ও দায়রা জজ এসএম জিয়াউর রহমান তার জামিন না দিয়ে এই আদেশ দেন।

মামলার আসামি পক্ষের আইনজীবী আহসান হাবিব জানান, ৫৩ দশমিক ৬৮০ টন চাল আত্মসাৎ মামলায় অভিযুক্ত হন ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন পাটোয়ারী রনি।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজের নির্দেশে মামলার বাদী হন সদর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মিজানুর রহমান।

এ বিষয়ে জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর রনজিত রায় চৌধুরী বলেন, চাল আত্মসাৎ মামলায় চেয়ারম্যান রনি পাটওয়ারী আদালতে হাজির হলে বিচারক জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।’

প্রসঙ্গত, গত ১৮ মে সংশ্লিষ্ট এলাকার জেলেদের জন্য বরাদ্দ চাল বিতরণ করতে গিয়ে মৎস্য কর্মকর্তা চালের পরিমাণে হেরফের হওয়ার বিষয়টি টের পান। পরে বিষয়টি তিনি ইউএনওকে জানান। তারপর নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পুলিশ ইউনিয়ন পরিষদ এবং লাগোয়া খাদ্য গুদাম সিলগালা করে দেয়।

ওই ঘটনার পর থেকে এলাকা ছেড়ে গা ঢাকা দেন চেয়ারম্যান শাখাওয়াত হোসেন রনি পাটওয়ারী। 

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh