ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষ, ককটেল নিক্ষেপ (ভিডিও)

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৪ জুলাই ২০২২, ১০:০১ পিএম | আপডেট: ২৪ জুলাই ২০২২, ১০:০১ পিএম

ক্রিকেট খেলা নিয়ে দুই কলেজ শিক্ষার্থীদের সংঘর্ষ। ছবি: গাজীপুর প্রতিনিধি

ক্রিকেট খেলা নিয়ে দুই কলেজ শিক্ষার্থীদের সংঘর্ষ। ছবি: গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে ক্রিকেট খেলা নিয়ে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ও সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে  ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। 

আজ রবিবার (২৪ জুলাই) বিকেলে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ গেটের সামনে সিটি কলেজের শিক্ষার্থীরা ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ভাওয়াল কলেজ শিক্ষার্থীদের উপর হামলা চালানোর পরিকল্পনা করে। কিন্তু ভাওয়াল কলেজের শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসের ভেতরে থাকায় বহিরাগতরা তাদের উদ্দেশ্য করে রাম দা হাতে নিয়ে ককটেল ও ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এক পর্যায় ভাওয়াল কলেজের শিক্ষার্থীরাও লাঠি-শোটা ও রাম দা নিয়ে সিটি কলেজের শিক্ষার্থীদের উপর পাল্টা ধাওয়া দেয়। পাল্টা ধাওয়ার কারণে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পাশে থাকা সকল ব্যবসায়ী ও চলাচলকারীদের মনে আতঙ্কের সৃষ্টি হয়।

খবর পেয়ে কয়েকজন পুলিশ আসলেও পরিস্থিতি শান্ত করতে ব্যর্থ হয়। পরে বাসন থানার ওসি ঘটনাস্থলে গিয়ে দুই কলেজের শিক্ষার্থীদের বুঝিয়ে পরিস্থিতি শান্ত করে।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মালেক খসরু জানান, আজ দুপুরে দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে ক্রিকেট খেলা নিয়া কথা কাটাকাটি হয়। বিকেলে লাঠি-শোটা নিয়ে সিটি কলেজের শিক্ষার্থীরা ভাওয়াল কলেজের শিক্ষার্থীদের উদ্দেশে কলেজের ভেতর ককটেল নিক্ষেপ করে। ক্ষুব্ধ হয়ে ভাওয়াল শিক্ষার্থীরাও পাল্টা ধাওয়া করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 


সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh