ধর্ষণ চেষ্টার অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

ধামরাই প্রতিনিধি

প্রকাশ: ২৭ জুলাই ২০২২, ০৬:৪৫ পিএম | আপডেট: ২৭ জুলাই ২০২২, ০৬:৪৯ পিএম

ধর্ষণ চেষ্টা মামলায় গ্রেপ্তারকৃত স্বেচ্ছাসেবক লীগ নেতা। ছবি: ধামরাই প্রতিনিধি

ধর্ষণ চেষ্টা মামলায় গ্রেপ্তারকৃত স্বেচ্ছাসেবক লীগ নেতা। ছবি: ধামরাই প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক স্বেচ্ছাসেবক লীগ নেতা ও কথিত সাংবাদিক আলাল হোসেন সজিবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যায় ধামরাই পৌর শহরের ধামরাই মডেল টাউন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আলাল হোসেন সজিব ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের টুপেরবাড়ী গ্রামের আওলাদ হোসেনের ছেলে। তিনি নিজেকে ধামরাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বলে দাবি করেন।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বিকেলে এক কলেজছাত্রীকে পৌর শহরের ধামরাই মডেল টাউনে সাবেক পুলিশ কর্মকর্তার বাড়ির দ্বিতীয় তলায় নিয়ে ধর্ষণ চেষ্টা চালায়। এসময় মেয়েটির চিৎকারে পাশের রুম থেকে লোকজন গিয়ে তাকে আটক করে। পরে ধামরাই পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলালকে আটক করে থানায় নিয়ে যায়। 

পরে মেয়ের বাবা ধামরাই থানায় ধর্ষণ চেষ্টার অপরাধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আলালের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ধামরাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইউছুফ আলী বলেন, আলাল হোসেন (সজিব) আমাদের আগের কমিটিতে সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন। তবে বর্তমান কমিটি থেকে তাকে বাদ দেওয়া হয়েছে।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) শিমুল মোল্লা বলেন, ধর্ষণ চেষ্টার ঘটনায় আলালকে আটক করার পর তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। সেই সাথে একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। 

আজ বুধবার (২৭ জুলাই) সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh