চবিতে টাংগাইল স্টুডেন্টস এসোসিয়েশনের নেতৃত্বে রাকিব-স্বপন

চবি প্রতিনিধি

প্রকাশ: ০৫ আগস্ট ২০২২, ০৫:০৮ পিএম | আপডেট: ০৫ আগস্ট ২০২২, ০৫:১১ পিএম

সভাপতি রাকিবুল হাসান রাকিব ও সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান স্বপন

সভাপতি রাকিবুল হাসান রাকিব ও সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান স্বপন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত টাংগাইল জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘টাংগাইল স্টুডেন্টস এসোসিয়েশনের’ চলতি ২০২২-২৩ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে রাকিবুল হাসান রাকিবকে সভাপতি এবং মো. শহিদুর রহমান স্বপনকে সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন দেওয়া হয়েছে। 

আজ শুক্রবার (৫ আগস্ট) সংগঠনের সদ্য সাবেক সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক তাইয়্যেব হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। পাশাপাশি নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ছয় কর্ম দিবসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করতে নির্দেশ দেওয়া হয়েছে৷

রাকিবুল হাসন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি টাঙ্গাইলের মধুপুর উপজেলায়। আর শহিদুর রহমান স্বপনের বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায়।

নবনির্বাচিত সভাপতি রাকিবুল হাসান রাকিব বলেন, আশাকরি আগামী দিনগুলো আমরা একসাথে কাজ করে অ্যাসোসিয়েশনকে আরো গতিশীল করব। আমরা সর্বোচ্চ চেষ্টা করবো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত টাঙ্গাইলের  শিক্ষার্থীদের একত্র করে সংগঠনকে গতিশীল রাখা। তাদের যেকোনো সমস্যায় অতীতের মতো সবসময় পাশে থাকবো। এক্ষেত্রে সবার সহযোগিতা ও দোয়া কামনা করছি।

সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের টাংগাইল এসোসিয়েশন দীর্ঘদিনের ঐতিহ্যবাহী স্টুডেন্টস এসোসিয়েশন। এইরকম একটি এসোসিয়েশনের গুরুদায়িত্ব আমার কাছে অর্পণ করার জন্য এই এসোসিয়েশনের সকল সিনিয়র ও সকল সদস্যের কাছে আমি কৃতজ্ঞ। আমি যেন এ গুরুদায়িত্ব সফলভাবে পালন করতে পারি তাই সবার সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষে  ভর্তি পরীক্ষার সময়ে ভর্তি পরীক্ষার্থীদের থাকা-খাওয়া নিশ্চিত করা ছাড়াও সার্বিক সহযোগিতা করে থাকে এ সংগঠনটি। ভর্তি পরবর্তী সময়েও আবাসনের ব্যবস্থা ও শিক্ষার্থীদের কল্যাণে ও যাবতীয় সমস্যা সমাধানে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh