বরিশালে স্কুলছাত্রীকে চোখ উপড়ে হত্যা

বরিশাল প্রতিনিধি

প্রকাশ: ০৫ আগস্ট ২০২২, ১০:০৫ পিএম

নিহত স্কুলছাত্রী। ছবি: বরিশাল প্রতিনিধি

নিহত স্কুলছাত্রী। ছবি: বরিশাল প্রতিনিধি

বরিশালের মুলাদীতে আখিনুর আক্তার (১৪) নামের এক স্কুলছাত্রীকে চোখ উপড়ে এবং মাথা ও মুখমণ্ডলে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে। 

ওই কিশোরী স্কুলছাত্রী নিখোঁজের একদিন পরে গতকাল বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকালে উপজেলার গাছুয়া ইউনিয়নের হোসনাবাদ সিকদার বাড়ি সংলগ্ন খালে ব্রিজের নিচ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। তাছাড়া এ ঘটনায় মুলাদী থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।

নিহত আখিনুর আক্তার উপজেলার গাছুয়া ইউনিয়নের পূর্ব হোসনাবাদ গ্রামের শাহে আলম হাওলাদারের মেয়ে এবং চরপৈক্ষা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিলেন।

মামলার বরাত দিয়ে থানা পুলিশ জানিয়েছে, গত ৩ আগস্ট বুধবার সকালে খালাতো বোন হালিমা বেগমের বাড়িতে বেড়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। একইদিন বিকাল ৪টায় প্রাইভেট পড়ার কথা বলে খালাতো বোনের বাড়ি থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করেন তিনি।

কিন্তু তিনি বাড়িতে না ফেরায় পরের দিন কিশোরীর বাবা শাহ আলম হাওলাদার খালাতো বোনকে ফোন করে আখিনুরের কথা জিজ্ঞাসা করলে তিনি জানান, আখিনুর ওইদিন বিকেলে চলে গেছে। এর পর আখিনুরের পরিবার তাকে খুঁজে না পেয়ে হতাশ হয়ে পড়েন।

এরপর গত ৪ আগস্ট বৃহস্পতিবার বিকালে গাছুয়া ইউনিয়নের হোসনাবাদ সিকদার বাড়ির সামনের খালে ব্রিজের নিচে আখিনুর আক্তারের (১৪) মুখ বিকৃত লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় নিহত আখিনুরের বাবা শাহ আলম বাদী হয়ে মুলাদী থানায় মামলা দায়ের করেন।

এদিকে মামলা দায়ের পরবর্তী মোবাইল ট্রাকিং করে ঘটনার সাথে জড়িত সন্দেহে সাব্বির হোসেন ও ফয়সালসহ তিনজনকে আটক করে পুলিশ। এদের তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন মুলাদী থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মাকসুদুর রহমান।

প্রধান সম্পাদক: ইলিয়াস উদ্দিন পলাশ | প্রকাশক: নাহিদা আকতার জাহেদী

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh