নোয়াখালীতে অস্ত্রসহ গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ০৬ আগস্ট ২০২২, ০৫:১৮ পিএম

অস্ত্রসহ গ্রেপ্তারকৃতরা। ছবি: নোয়াখালী প্রতিনিধি

অস্ত্রসহ গ্রেপ্তারকৃতরা। ছবি: নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ২টি পাইপগান ও একটি খেলনা পিস্তল উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার ৪নং আলাইয়াপুর ইউনিয়নের ছোট সোনাইমুড়ী গ্রামের মৃত সাহাব উদ্দিনের ছেলে মোশারেফ হোসেন শান্ত (২২) ও ৯নং মীরওয়ারিশপুর ইউনিয়নের তালুয়া চাঁদপুর গ্রামের হাজী ছাদেক আলী বাড়ির মৃত আলী হোসেনের ছেলে মো. করিম ওরফে করিয়া (৪৫)।  

আজ শনিবার (৬ আগস্ট) বিকেল পৌনে ৪টার দিকে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল শুক্রবার বেগমগঞ্জ উপজেলার ছোট সোনাইমুড়ী এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ মোশারফ হোসেন শান্তর শয়ন কক্ষ থেকে একটি পাইপগান উদ্ধার করা হয়। আসামি আলাইয়াপুর ইউপি এলাকার বাবু বাহিনী সেকেন্ড ইন কমান্ড হিসেবে পরিচিত। 

অপরদিকে বেগমগঞ্জ থানাধীন ৯ নং মীরওয়ারিশপুর ইউনিয়নের তালুয়া চাঁদপুর এলাকা অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য করিমরে রান্নাঘরের সিলিং থেকে তার দেখানো মতে একটি দেশীয় তৈরী পাইপগান উদ্ধার করা হয়। তিনি ছিনতাই, ডাকাতির সাথে জড়িত।  

ওসি আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের অপরাধ স্বীকার করেছে। গ্রেপ্তারকৃত ২ আসামির বিরুদ্ধে বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে আরো দুটি মামলা হয়েছে।  ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদেরকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh