নতুন মৌসুমে দুই মিলানের জয়

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২২, ০৩:৩৬ পিএম

ইন্টার মিলান ও এসি মিলান। ছবি: এএফপি

ইন্টার মিলান ও এসি মিলান। ছবি: এএফপি

গত মৌসুমের লিগ চ্যাম্পিয়ন ও রানার্সআপ ইন্টার মিলান ও এসি মিলানের ম্যাচ দিয়ে ইতালিয়ান লিগ সিরি‘এ’ গতকাল শনিবার (১৩ আগস্ট) শুরু হয়েছে। লিগের প্রথম ম্যাচেই নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে দুই মিলান। 

২০২২-২৩ মৌসুমের প্রথম ম্যাচে গতকাল উদিনেসের বিপক্ষে মাঠে নেমেছিলো এসি মিলান। ম্যাচের ৯৫ তম মিনিটে ডেনজেল ডামফ্রিজের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ইন্টার মিলান। ম্যাচের একেবারে শেষ বাঁশির আগে কর্ণার পায় ইন্টার। সেখান থেকে গোল করেন নেদারল্যান্ডসের এই ডিফেন্ডার। 

রদ্রিগো বেকাও’র গোলে দুই মিনিটেই লিড নেয় সফরকারীরা। তবে চ্যাম্পিয়নদের ঘুরে দাঁড়াতে সময় লাগেনি বেশিক্ষণ। ম্যাচের ১১ ও ১৫ মিনিটে গোল করেন থিও হার্নান্দেজ ও আন্তে রেবিচ। বিরতির ঠিক আগে দলকে সমতায় ফেরান মাসিনা। 

প্রথম হাফে ২-২ গোলে ড্র নিয়েই বিরতিতে যায় দুই দল। বিরতি থেকে ফিরে আবারো গত মৌসুমের চ্যাম্পিয়নরা এগিয়ে যায়। দ্বিতীয় হাফের প্রথম মিনিটেই গোল করেন ডিয়াজ। আর ৬৮ মিনিটে দলের জয় নিশ্চিত করেন সেই রেবিচ। এরপর কোনো গোল না হলেই ৪-২ গোলে জয় নিয়েই মৌসুম শুরু করে এসি মিলান। এদিকে গত মৌসুমের রানার্স আপ ইন্টার মিলান অবশ্য জয় পেতে বেশ বেগ পেতে হয়েছে। 

চেলসি থেকে আনা লুকাকু ইন্টার ম্যাচের দ্বিতীয় মিনিটেই দলকে এগিয়ে দেন। তবে ম্যাচের ৪৮ তম মিনিটে সিসে গোল করে সমতায় ফেরায় দ্বিতীয় বিভাগ থেকে উন্নীত হয়ে আসা ক্লাব লেচে। ঘরের মাঠে খেলা হওয়ায় স্বাগতিক লেচের সমর্থকরা একসময় ভেবেই নিয়েছিল ইন্টারের মতো ক্লাব থেকে পয়েন্ট ছিনিয়ে নিতে সক্ষম হচ্ছে তারা। তবে ইন্টার মিলান মৌসুমের প্রথম ঘরের মাঠে ম্যাচে খেলবে স্পেজিয়ার সাথে ২১ আগস্ট।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh