প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ১৫ আগস্ট ২০২২, ১১:৪০ এএম

চাটখিল থানা। ছবি: সংগৃহীত

চাটখিল থানা। ছবি: সংগৃহীত

নোয়াখালীর চাটখিল উপজেলায় এক প্রবাসীর স্ত্রীকে (৩২) অচেতন করে নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে।   

আসামিরা হলেন, উপজেলার কড়িহাটি গ্রামের নুর হোসেন ড্রাইভারের ছেলে মোতাহের হোসেন স্বপন (৩৮) একই গ্রামের মৃত হোসেনের ক্ত ছেলে মিজানুর রহমান টিপু (২৯)।   

আজ সোমবার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, গতকাল রবিবার (১৪ আগস্ট) রাতে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে দুইজনকে আসামি করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে চাটখিল থানায় এ মামলা দায়ের করেন। 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত সোমবার (৮ আগস্ট) দুই আসামি সুকৌশলে গৃহবধূর রান্না ঘরে থাকা দুধের সাথে ঘুমের চেতনা নাশক ওষুধ মিশিয়ে দেয়। প্রতিদিনের ন্যায় গৃহবধূ তার সন্তানদের নিয়ে রাতের খাবার শেষে রান্না ঘর থেকে দুধ পান করে তার ঘরে ঘুমিয়ে পড়েন। রাত অনুমানিক ১টা ৩৫ মিনিটের দিকে দুই আসামি ভুক্তভোগীর ঘরে প্রবেশ করে গৃহবধূর পরিহিত জামা কাপড় খুলে বিবস্ত্র অবস্থায় ছবি ও ভিডিও ধারণ করে। সে সময় ভুক্তভোগীর ঘুম ভেঙে গেলে স্বপন তাকে জোর করে ধর্ষণের চেষ্টা করেন। একপর্যায়ে ভুক্তভোগীর চিৎকারে দুই আসামি পালিয়ে যান।  

এজাহার সূত্রে আরও জানা গেছে, পরবর্তীতে গৃহবধূর বিবস্ত্র ছবি আসামি টিপুর মুঠোফোনে পাঠিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা না দিলে বিবস্ত্র ছবি ও ভিডিও গৃহবধূর প্রবাসী স্বামীর কাছে পাঠিয়ে দেওয়ার হুমকি দেন তারা। ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেন তারা। আসামিরা গৃহবধূর সাথে অনৈতিক কার্যকলাপ করার কুপ্রস্তাব দেন।

ওসি (তদন্ত) জানান, লিখিত অভিযোগ পেয়ে গতকাল রাতেই দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh