গার্ডার দুর্ঘটনা: লাশ নিতে মর্গে ৪ স্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৬ আগস্ট ২০২২, ০২:৩৪ পিএম | আপডেট: ১৬ আগস্ট ২০২২, ০৯:২৯ পিএম

প্রাইভেটকারের ওপর গার্ডার। ফাইল ছবি

প্রাইভেটকারের ওপর গার্ডার। ফাইল ছবি

রাজধানীর উত্তরায় প্রাইভেটকারের ওপর নির্মাণাধীন ফ্লাইওভারের গার্ডার পড়ে শিশুসহ একই পরিবারের পাঁচজন নিহত হয়েছে। আজ মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে নিহতদের মরদেহ ময়নাতদন্তে নেওয়া হয়। 

অন্যদিকে, মর্গের সামনে পরিবারের কর্তাব্যক্তি রুবেলের স্ত্রীর সংখ্যা নিয়ে নানা জটিলতা দেখা দিয়েছে। কেননা মর্গের সামনে চার নারী নিজেকে রুবেলের স্ত্রী দাবি করেছেন।

তাদের মধ্যে প্রথম স্ত্রী রেহানার সাথে বিয়ে হয় ৩০ বছর আগে। সেই ঘরের প্রথম ছেলে সন্তান হৃদয় সদ্য বিবাহিত স্ত্রীকে নিয়ে দুর্ঘটনা থেকে বেঁচে ফেরেন।

প্রথম স্ত্রী রেহানার বোনজামাই রহমত বলেন, আমরা শরিয়তপুরে থাকি। আমাদের রুবেল বায়িং হাউজের ব্যবসা করতেন বলে জানতাম। আমরা তেমন একটা ঢাকায় আসতাম না। মৃত্যুর খবর শুনে আসলাম। শুনেছিলাম সে দ্বিতীয় আরেকটা বিয়ে করেছে।

অন্যদিকে, রুবেলের দ্বিতীয় স্ত্রীর নাম জানা যায় শাহেদা। তার ঘরে রত্না নামে ১৪ বছরের একটি মেয়ে আছে। তার বাড়ি মানিকগঞ্জ সিংগাইর এলাকায়। ঢাকার উত্তরায় থাকেন।

তবে, দ্বিতীয় স্ত্রী শাহেদা নিজেকে প্রথম স্ত্রী হিসেবে পরিচয় দেন। তিনি বলেন, আমার সাথে ১৯৯৯ সালে বিয়ে হয়েছে। আমিই প্রথম। আমাকে সে কখনো বলেনি তার আরেকজন স্ত্রী আছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh