কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ২৬ আগস্ট ২০২২, ১২:৫০ পিএম

ধর্ষণ। প্রতীকী ছবি।

ধর্ষণ। প্রতীকী ছবি।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. রফিকুল ইসলাম মাসুদ (৩৫) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেলে ওই ভুক্তভোগীর মা বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

আসামি মো. রফিকুল ইসলাম মাসুদের বাড়ি উপজেলার ৭নং মুছাপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উত্তর মুছাপুর গ্রামে। সে মৃত জামাল উদ্দিনের ছেলে।   

মামলার এজাহার থেকে জানা যায়, গত ৯ ফেব্রুয়ারি ভুক্তভোগী কিশোরীকে (১৮) বাড়িতে রেখে তার মা বেগমগঞ্জে নিজের বাবার বাড়িতে বেড়াতে যান। রাত সাড়ে ৮টার দিকে তার মানসিক রোগী স্বামী ও ছেলে রাতের খাওয়া শেষে বাড়ির সামনের কক্ষে এবং কিশোরী মেয়ে পেছনের কক্ষে ঘুমিয়ে পড়ে।

রাত ১টার দিকে মো. রফিকুল ইসলাম মাসুদ কৌশলে তার বসতঘরের দরজা খুলে ভিকটিমের শয়নকক্ষে প্রবেশ করে। ভিকটিম কিছু বুঝে ওঠার আগেই আসামি ভিকটিমের মুখ চেপে ধরে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। ভিকটিম বর্তমানে অন্তঃসত্ত্বা দাবি করে তা এজাহারে উল্লেখ করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। পুলিশ আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh