গাইবান্ধায় ইজিবাইকসহ চোর আটক

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ: ২৬ আগস্ট ২০২২, ০৩:৪০ পিএম

ইজিবাইকসহ আটককৃত চোর সদস্য। ছবি: গাইবান্ধা প্রতিনিধি

ইজিবাইকসহ আটককৃত চোর সদস্য। ছবি: গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ব্যাটারি চালিত ইজিবাইক চোর সিন্ডিকেটের সক্রিয় সদস্যকে ইজিবাইকসহ আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি এজাহার দায়েরের প্রস্তুতি চলছে।

আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কোচাশহর ইউনিয়নের কাঞ্চার বাঁশের তল থেকে হারানো ইজিবাইকসহ চোরকে পুলিশে সোপর্দ করা হয়।  

ইজিবাইক চোর সিন্ডিকেটের সক্রিয় সদস্য আটক ফরহাদ সরকার (৩৭) উপজেলার কোচাশহর ইউনিয়নের শ্রীমুখ গ্রামের রশিদুল সরকারের ছেলে। 

এ রিপোর্ট লেখাকালীন ইজিবাইকের মালিক বারোটিকরি গ্রামের মৃত এন্তাজ আলীর ছেলে এরশাদ প্রধান বাদী হয়ে অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গোবিন্দগঞ্জ পৌরসভার ঠাকুরবাড়ী রোডে অবস্থিত ইজি বাইক স্ট্যান্ডের অদূরে রাখা গাড়িটি সকাল ৯টার দিকে চুরি হয়। দিনভর খোঁজাখুঁজির একপর্যায়ে আসামি ফরহাদ সরকার গাড়িটি কোচাশহর ইউনিয়নের কাঞ্চার বাঁশের তল নামক স্থানে সাক্ষী সিরাজুল ইসলাম দেখতে পায়। তিনি গাড়িটি থামাতে ব্যর্থ হয়ে চিৎকার দিলে অন্যান্য সাক্ষীদের সহায়তায় গাড়িসহ ফরহাদকে আটক করে। পরে পথচারী ও স্থানীয়রা ফরহাদকে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। 

পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফরহাদ ও ইজিবাইকটি থানায় নিয়ে আসে। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফরহাদ ইজিবাইক চুরি সিন্ডিকেটের মূলহোতা শ্রীমুখ গ্রামের মন্টু মিয়ার ছেলে মোনারুল ইসলাম বলে জানায়। তারা সম্মিলিতভাবে ইজিবাইকটি চুরি করে।

গোবিন্দগন্জ থানার এসআই জসিম জানান, ইজিবাইক উদ্ধার ও চোরকে থানায় আনা হয়েছে। আটক ফরহাদ সরকার ইজিবাইক চুরি সিন্ডিকেটের একজন সক্রিয় সদস্য। এর মূলহোতা মোনারুলসহ অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh