ধামরাইয়ে চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার ৩

ধামরাই প্রতিনিধি

প্রকাশ: ৩১ আগস্ট ২০২২, ০৯:১৮ পিএম | আপডেট: ৩১ আগস্ট ২০২২, ০৯:২০ পিএম

চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তারকৃতরা। ছবি: ধামরাই প্রতিনিধি

চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তারকৃতরা। ছবি: ধামরাই প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে পুলিশের নামে চাঁদাবাজির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদেরকে পাঁচদিনের রিমান্ডও চেয়েছে পুলিশ।

গতকাল মঙ্গলবার রাতে গাংগুটিয়া ইউনিয়নে অভিযান চালিয়ে ইউপি চেয়ারম্যান মো. আব্দুল কাদের মোল্লার বাড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের কাওয়াখোলা গ্রামের মো. ইদ্রিস আলীর ছেলে মো. সাইফুল ইসলাম, কাউয়াখোলা গ্রামের মৃত চান মিয়ার ছেলে আব্দুল মান্নান (৫০), আয়নাল হকের ছেলে জহিরুল ইসলাম।

মামলা সূত্রে জানা যায়, গাংগুটিয়া ইউনিয়নের কাউয়াখোলা গ্রামের মুদি দোকানি শহিদা খাতুনকে মামলার ভয় দেখিয়ে পুলিশকে টাকা দিতে হবে বলে  ৫০ হাজার টাকা দাবি করেন গ্রেপ্তারকৃতরা। টাকা না দিলে মামলা ও বাড়িঘর জ্বালিয়ে দেওয়াসহ পরিবারের ক্ষতি করবে বলেও জানান। পরে শহিদা বেগম ভয়ে পেয়ে ৩০ হাজার টাকা দেন।

পরে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী শহিদা খাতুন। চাঁদার দাবির বিষয়টি জানার পর তাদের গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ। মঙ্গলবার বিকেলে স্থানীয় চেয়ারম্যান কাদের মোল্লার বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

এ বিষয়ে এসআই নিউটন মৃধা বলেন, ভুক্তভোগীর কাছে পুলিশের নামে চাঁদা দাবি করার বিষয়টি জানতে পারি। ভুক্তভোগী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করার পর অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh