দেবীগঞ্জে থ্রি হুইলার উল্টে এসএসসি পরীক্ষার্থী নিহত

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২২, ০২:২৮ পিএম

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

পঞ্চগড়ের দেবীগঞ্জে এসএসসি পরীক্ষার কেন্দ্রে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় সাবেরুল ইসলাম সাগর নামে এক পরীক্ষার্থী নিহত হয়েছেন।

নিহত সাগর উপজেলার পামুলী ইউনিয়নের ঢাঙ্গীর হাট এলাকার মজিবুল ইসলামের ছেলে। তিনি কালুরহাট কেসি উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) ঢাঙ্গির হাট নিজ বাড়ি থেকে পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে ব্যাটারিচালিত থ্রি হুইলারে পরীক্ষা কেন্দ্র কালীগঞ্জ এমপি বালিকা উচ্চ বিদ্যালয়ে যাওয়ার জন্য তার আরো কয়েকজন সহপাঠীর সাথে রওনা দেন সাগর।

পথিমধ্যে কালীগঞ্জ মাটিয়ার পাড়া এলাকায় থ্রি হুইলারটি কাঁচা রাস্তায় বেঁধে রাখা ছাগলকে সাইড দিতে গেলে চালক নিয়ন্ত্রণ হারালে থ্রি হুইলারটি উল্টে যায়। এই সময় সাগরকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। থ্রি হুইলারে থাকা ১০ জন পরীক্ষার্থীর মধ্যে চারজন গুরুতর আহত হন। তারা প্রাথমিক চিকিৎসা শেষে পরীক্ষায় অংশ নেন।

দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত ডা. আফিয়া ফারজান বলেন, অতিরিক্ত রক্তপাতের কারণে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই সাগরের মৃত্যু হয়।



সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh