এসএসসি পরীক্ষা কেন্দ্রের সামনে ছুরিকাঘাতে যুবককে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৯ পিএম | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৩ পিএম

কিশোর গ্যাংদের হাতে নিহত যুবক। ছবি: কুমিল্লা প্রতিনিধি

কিশোর গ্যাংদের হাতে নিহত যুবক। ছবি: কুমিল্লা প্রতিনিধি

দুর্বৃত্তের ছুরিকাঘাতে সিয়াম হোসেন (১৮) নামে এক যুবক নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে কুমিল্লার তিতাস উপজেলার গৌরিপুর গাজীপুর সড়কের ইসলামি আজিজিয়া সিনিয়র মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।  

স্থানীয় সূত্র মতে, নিহত সিয়াম হোসেন উপজেলার মজিদপুর এলাকার চর মোহনপুর গ্রামের সবুজ মিয়ার ছেলে। বৃহস্পতিবার দুপুরে এসএসসি পরীক্ষা দিয়ে শিক্ষার্থীরা হল থেকে বের হচ্ছিল। এসময় তাদের সামনে কয়েকজন এসে সিয়ামকে এলোপাতাড়ি কিল-ঘুষি ও পরে ছুরি দিয়ে আঘাত করে চলে যায়।

স্থানীয় মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, আমি ঘটনা শুনেই ওসিকে কল দিয়ে বলেছি। ঘটনাস্থলে পুলিশ আছে। তাকে কারা হত্যা করেছে জানা যায়নি। শুনেছি তার সাথে কয়েকজনের পূর্ব শত্রুতা ছিল। এর জেরে হত্যা করা হতে পারে। কিশোর গ্যাং হত্যা করেছে বলে জেনেছি। 

তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার জাকারিয়া পারভেজ জানান, আজ বৃহস্পতিবার দুপুর ১ টা ২০ মিনিটে কয়েকজন ব্যক্তি ছুরিকাঘাতে আহত সিয়ামকে হাসপাতালে নিয়ে আসেন। তার পিঠের বামদিকে দুটো ধারালো অস্ত্রের আঘাত ছিলো। হাসপাতালে আনার পর সিয়াম মারা যায়।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাশ বলেন, আমি ঘটনা শুনেছি। ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। বিস্তারিত পরে জানাতে পারবো।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh