প্রেম-বিয়েতে অগ্রগতি হতে পারে যাদের

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:০২ এএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে রাশিফল নিয়ে কৌতূহল রয়েছে প্রায় সবারই। 

আজ ২৩ সেপ্টেম্বর, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

সব ধরনের উত্তেজনা প্রকাশ থেকে বিরত থাকুন। আপনার বাড়িতে আত্মীয়স্বজনের সমাগম বৃদ্ধি পেতে পারে। ব্যয় নিয়ন্ত্রণে উদ্যোগ নিন তবে কোনো ধরনের কার্পণ্য করা যাবে না। বিপরীত লিঙ্গ সম্পর্কে সতর্ক থাকতে হবে।

বৃষ (২১ এপ্রিল - ২০ মে)

বৈদেশিক ব্যবসার নতুন কোনো উদ্যোগ থেকে আর্থিক দিকের নতুন দিগন্ত খুলে দিতে পারে। কর্মস্থলে পদস্থদের কাজে লাগানোর চেষ্টা ফলপ্রসূ হবে। আজ বিদেশে অবস্থানরত আপনার কোনো আত্মীয়ের সুখবর পেতে পারেন।

মিথুন (২১ মে - ২০ জুন)

কাউকে আজ চাকরি প্রদান সংক্রান্ত কোনো প্রতিশ্রুতি দেবেন না। ধর্মীয়স্থান পরিদর্শনে আজ আপনার মনটা ভালো থাকবে। প্রিয়জনের স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে। যোগাযোগ ও বিনোদন শুভ।

কর্কট (২১ জুন - ২১ জুলাই)

মানসিক অস্থিরতার কারণে আজ নতুন কোনো কাজের সিদ্ধান্ত নেওয়া একটু কঠিন হতে পারে। অপরাহ্নে সাহিত্য ও সংস্কৃতি ক্ষেত্রে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। রাজনৈতিক নেতাকর্মীদের মাঝে পুরনো বিরোধের অকোনো কাজের সিদ্ধান্ত নেওয়া একটু কঠিন হতে পারে। অপরাহ্নে সাহিত্য ও সংস্কৃতি ক্ষেত্রে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। রাজনৈতিক নেতাকর্মীদের মাঝে পুরনো বিরোধের অবসান হতে পারে।

সিংহ (২২ জুলাই - ২১ আগস্ট)

সৃজনশীল কাজে আজ নতুন কোনো তথ্য আপনার ইচ্ছার বাস্তবায়নে ভূমিকা রাখতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ কোনো বিশেষজ্ঞের সঙ্গে আলোচনা করে কর্মকাণ্ড নির্ধারণ করতে পারেন। দূরের যাত্রা ও বিনোদন শুভ।

কন্যা (২২ আগস্ট - ২১ সেপ্টেম্বর)

কর্মস্থলে আজ পুরনো কোনো প্রতিদ্বন্দ্বী অতিমাত্রায় সক্রিয় হয়ে উঠতে পারে। ঠাণ্ডা মাথায় কৌশলের সঙ্গে চলার চেষ্টা করুন। যোগাযোগ ও প্রচারমূলক কাজে আজ অগ্রগতি হবে। পদস্থদের সাথে মতবিরোধে না জড়ানোই ভালো।

তুলা (২২ সেপ্টেম্বর - ২২ অক্টোবর)

আত্মীয়স্বজনের কারো সহায়তায় ক্ষতিগ্রস্ত ব্যবসায় নতুন করে প্রাণ সঞ্চার হতে পারে। কারো সাথে টাকা-পয়সা লেনদেনের বিষয়ে বিশ্বস্ত কাউকে সাথে রাখুন। বয়স্কদের চিকিৎসার বিষয়ে প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

বৃশ্চিক (২৩ অক্টোবর - ২১ নভেম্বর)

বেকারদের বৈদেশিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হতে পারে। রোমান্স, প্রেম ও বিয়ের আলোচনায় অগ্রগতি হবে। প্রভাবশালী কেউ আজ আপনার আচরণের বিরুদ্ধাচরণ করতে পারে। দূরের যাত্রায় কথা কম বলাই ভালো।

ধনু (২২ নভেম্বর - ২০ ডিসেম্বর)

সৃজনশীল কাজে অবদানের জন্য আজ সুখবর পেতে পারেন। কর্মস্থলে অধীনস্থদের সঙ্গে খোলামেলা কথা বলা পরিহার করে চলার চেষ্টা করুন। বিয়ের কথা চলছে পরিবারের এমন কারও বিয়ের যোগ রয়েছে।

মকর (২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি)

আজ পরিকল্পনাহীনভাবে কোনো অর্থ বিনিয়োগ করা ঠিক হবে না। প্রিয়জনের ভালোবাসা ও উৎসাহ আজ আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে। নির্মাণবিষয়ক নতুন কোনো কাজে হাত দিতে পারেন। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

কুম্ভ (২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)

আজ দূরের কোনো খবরে আবেগপ্রবণ হবেন না এবং পরিকল্পনা না করে নতুন কোনো কাজে হাত দেবেন না। একান্ত আপন কেউ আজ আপনার অতিরিক্ত অর্থনাশের কারণ হতে পারে। আর্থিক প্রাপ্তিযোগ ভালো।

মীন (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)

অংশীদারদের সাথে আজ অর্থ বিনিয়োগের হার নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত নিলে কাজের ক্ষেত্রের স্থবিরতা কেটে তা অগ্রগতির পথে হাঁটতে পারে। যাত্রাপথে অর্থকড়ি সাবধানে রাখুন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh