দীর্ঘদিন ক্ষমতার বাইরে থেকে বিএনপি উন্মাদ হয়ে গেছে: শাহজাহান খান

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০১:৪০ পিএম | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৯ পিএম

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন। ছবি: লালমনিরহাট প্রতিনিধি।

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন। ছবি: লালমনিরহাট প্রতিনিধি।

দীর্ঘদিন ক্ষমতার বাইরে থেকে বিএনপি উন্মাদ হয়ে গেছে, তাই এই উন্মাদ দল দিয়ে সরকার পরিচালনা সম্ভব নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাহজাহান খান।

গতকাল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাটের কালীগঞ্জে করিম উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাহজাহান খান বলেন, বাংলাদেশকে যদি আরো উন্নয়নশীল ও সমৃদ্ধ সোনার দেশ হিসেবে দেখতে চান, বাংলাদেশকে খুন, ধর্ষণ, গুম ও দুর্নীতিমুক্ত দেশ হিসেবে দেখতে চান তাহলে আবারো শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেছেন, খালেদা জিয়া নাকি মহিলা মুক্তিযোদ্ধা। তার কাছে আমার প্রশ্ন, ওই সময় খালেদা জিয়া কোথায় ছিলেন? ওই সময় খালেদা জি? 

শাহজাহান খান বলেন, ক্ষমতা হারিয়ে তারা উন্মাদ হয়ে গেছে, পাগল হয়ে গেছে। আর এই উন্মাদ-পাগল দিয়ে কখনো সরকার পরিচালনা সম্ভব নয়।

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা বেগম রুমী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান প্রমুখ। 

অনুষ্ঠান সঞ্চালকের দায়িত্ব পালন করেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh