সাতক্ষীরায় সাবিনা খাতুনকে উষ্ণ সংবর্ধনা

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২২, ১০:১৪ পিএম

সাবিনা খাতুনকে সংবর্ধনা দিচ্ছেন এলাকাবাসী। ছবি: সাতক্ষীরা প্রতিনিধি

সাবিনা খাতুনকে সংবর্ধনা দিচ্ছেন এলাকাবাসী। ছবি: সাতক্ষীরা প্রতিনিধি

বীরের বেশে নিজ জেলা সাতক্ষীরায় ফিরলেন সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ জয়ী ক্যাপ্টেন সাবিনা খাতুন। ওরিয়ন স্পোর্টিং একাডেমির পক্ষে পেলেন বীরোচিত সংবর্ধনা।

আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরা শহরের সার্কিট হাউস থেকে খোলা পিকআপে করে ক্যাপ্টেন সাবিনা খাতুনকে নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জজকোর্টে এসে শেষ হয়।

এসময় সড়কের দুই ধারে জেলার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ হাত নেড়ে ফুল ছিটিয়ে ক্যাপ্টেন সাবিনা খাতুনকে অভিবাদন জানান। সেও সকলকে হাত নাড়িয়ে ও ফুল ছিটিয়ে অভিবাদনের জবাব দেন।


এসময় তার সাথে ছিলেন- সাবিনার খোলা পিকআপে সাজেক্রিসের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, সাজেক্রিসের সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু, যুগ্ম সাধারণ সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন, ক্রীড়া সংস্থার ফারহা দিবা খান সাথী, শিমুন শামস প্রমুখ।

এর আগে অধিনায়ক সবিনাকে ওরিয়র ক্লাবের আয়োজনে সার্কিট হাউসে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। আজ শুক্রবার ভোরে ঢাকা থেকে শহরের সবুজবাগের বাড়িতে যান।


নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা বলেন, মাঠে নামার আগে দেশের মানুষ যেভাবে আমাদের ফেসবুকেসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে সাপোর্ট করেছে তাতে আমাদেরকে ভালো খেলতে আরো বেশি উজ্জীবিত করেছে। তারা আমাকে সাপোর্ট করেছেন। আজকে আমাকে সাদরে গ্রহণ করেছেন এবং সম্মাননা দেখিয়েছেন সেজন্য জেলাবাসীর কাছে আমি চির কৃতজ্ঞ। গত একযুগ ফুটবলের পেছনে সময় দিয়েছে যার জন্য সাফল্য এসেছে। আগামীতে নিজের সেরাটা দিয়ে খেলার চেষ্টা করবো। আকবর স্যারের কারণে আমি সাবিনা হতে পেরেছি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh