কৌতুক অভিনেতা রনির শারীরিক অবস্থার উন্নতি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৬ পিএম | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৮ পিএম

কৌতুক অভিনেতা আবু হেনা রনি। ফাইল ছবি

কৌতুক অভিনেতা আবু হেনা রনি। ফাইল ছবি

গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। দগ্ধ জিল্লুর রহমানের শারীরিক অবস্থাও উন্নতি হচ্ছে।

আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন এ তথ্য জানান।

সামন্ত লাল সেন সাংবাদিকদের জানিয়েছেন, আবু হেনা রনিকে কেবিনে নেওয়া হয়েছে।

গত ১৬ সেপ্টেম্বর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীতে গ্যাস বেলুন বিস্ফোরণে রনিসহ পাঁচ জন দগ্ধ হন। এদিন গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। সন্ধ্যা ৬টার দিকে পুলিশ লাইনস মাঠের পাশেই গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা ঘটে।

এ ঘটনায় দগ্ধ হয়েছেন কৌতুক অভিনেতা আবু হেনা রনি, মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন।

দগ্ধদের প্রথমে স্থানীয় তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। কিন্তু দগ্ধের মাত্রা বেশি হওয়ায় ঘটনার দিন সন্ধ্যায় আবু হেনা রনি ও জিল্লুর রহমানকে ঢাকায় পাঠানো হয়।

২০১১ সালে ওপার বাংলার জনপ্রিয় ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স’ অনুষ্ঠানের ৬ষ্ঠ সিজনে দর্শক ও বিচারকদের মাতিয়ে বিজয়ী হন এপার বাংলার আবু হেনা রনি। এতেই তারকা বনে যান তিনি। তারপর ঢাকায় ফেরার পরে স্ট্যান্ড-আপ কমেডিয়ান শো, বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা ও অভিনয়ের মাধ্যমে সাফল্যময় ক্যারিয়ারে এগিয়ে যেতে থাকেন রনি।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh