জয়ের আশায় মাঠে নামছে বাংলাদেশ

র্স্পোটস ডস্কে

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৫ পিএম | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৭ পিএম

আগামীকাল আরব আমিরাতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি। ম্যাচটি খেলার জন্য প্রস্তুত বাংলাদেশ দল

আগামীকাল আরব আমিরাতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি। ম্যাচটি খেলার জন্য প্রস্তুত বাংলাদেশ দল

বিশ্বকাপ ঘনিয়ে এসেছে। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই আগামীকাল আরব আমিরাতের বপিক্ষে প্রথম টি-টোয়েন্টি খেলতে নামবে বাংলাদশ দল। সিরিজে ক্রিকেটারদের কাছ প্রত্যাশা যতটা তার চেয়েও ক্রিকেটারদের প্রত্যাশা যেন উঁচুতে। সেই উঁচু প্রত্যাশা থেকেই দুবাই স্টেডিয়ামে প্রথম ম্যাচে বাংলাদেশের লক্ষ্য একমাত্র জয়।

ম্যাচটি শুরু হবে রাত ৮টায়। বাংলাদেশি দর্শকেরা বিনা টিকিটেই মাঠে ঢুকে ম্যাচ দুটো উপভোগ করতে পারবেন।

সেপ্টেম্বরের শুরুতে দুবাই স্টডেয়িামে শেষবার ম্যাচ খেলেছিল বাংলাদশ। যে ম্যাচে শ্রীলঙ্কার কাছে হেরে এশয়িা কাপ থেকে বিদায় নিয়েছিল টাইগাররা। তিন সপ্তাহেরও বেশি সময় পর আবারো একই জায়গায় সোহান-আফিফরা। তবে এবার লক্ষ্যটা ভিন্ন।

হারের বৃত্তে থাকা টাইগারদের আত্মবশ্বিাস তলানিতে। বিশ্বিকারের আগে যা ফিরিয়ে আনা জরুরী। সেই লক্ষ্য নিয়েই আমিরাতে গেছে বাংলাদেশ দল। সঙ্গে আরও একটা লক্ষ্য স্থির করেছে বাংলাদেশ, জয়ের অভ্যাস তৈরি করা। অধিনায়ক সাকিব আল হাসান ক্যারিবীয়ান লিগ খেলতে বর্তমানে ওয়েস্ট ইন্ডিরেজ রয়েছেন। তার পরিবর্তে আমিরাত সিরিজে দলকে নেতৃত্ব দেবেন নুরুল হাসান সোহান।

আমিরাত উড়ে যাওয়ার আগে তিনিই বলে গেছেন, সিরিজে তাদের লক্ষ্য জয়ের অভ্যাস তৈরি দলের আত্মবিশ্বাসের পারদটা উঁচুতে তোলা।

কাগজে কলমে দুর্বল আরব আমিরাতের বিপক্ষে সিরিজে সেই চাওয়াটা পূরণের ভালো সুযোগই বাংলাদেশের সামনে। একই সঙ্গে টিম কম্বিনেশন আর ব্যাটিং র্অডার নিয়েও কাজ করতে পারবে টাইগাররা।

 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh