টি-টেনে সাকিবসহ বাংলাদেশের ৫

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:২১ পিএম

আরব আমিরাতের টি-টেন লিগে খেলার সুযোগ পেলেন সাকিব ছাড়াও বাংলাদেশের আরও ৪ জন ক্রিকেটার

আরব আমিরাতের টি-টেন লিগে খেলার সুযোগ পেলেন সাকিব ছাড়াও বাংলাদেশের আরও ৪ জন ক্রিকেটার

সংযুক্ত আরব আমিরাতের ফ্র্যাঞ্চাইজি লিগ টি-টেন লিগে আগেই দল পেয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান। তার সঙ্গে এবার আমিরাতের লিগটিতে দল পেলেন বাংলাদেশের আরও ৪ ক্রিকেটার। নতুন করে দল পাওয়া বাংলাদেশের ৪ খেলোয়াড় হলেন নুরুল হাসান সোহান, মৃত্যুঞ্জয় চৌধুরী, মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ। ড্রাফটে নাম থাকালেও দল পাননি তামিম ইকবাল, মাহমুদউল্লাহরা।

আগেই দল পাওয়া সাকিবকে কিনেছে বাংলা টাইগার্স। সাকিবকে আইকন খেলোয়াড় ও অধিনায়ক ঘোষণা করে দলটি। নতুন করে দল পাওয়া ৪ জনের দুজনের জায়গা হয়েছে সাকিবের বাংলা টাইগার্সে।  ড্রাফট থেকে সবার আগে দল পাওয়া নুরুল হাসান সোহানের জায়গা হয়েছে সাকিবের দল বাংলা টাইগার্সে। মূলত অধিনায়ক ও আইকন খেলোয়াড় সাকিবের পছন্দেই উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহানকে দলে নিয়েছে তারা। তাকে 'সি' ক্যাটাগরিতে নেওয়া হয়েছে। একই দলে ইমার্জিং ক্যাটাগরিতে জায়গা হয়েছে মৃত্যুঞ্জয় চৌধুরীর।

ড্রাফটের শেষ পর্বে দল পেয়েছেন তাসকিন ও মুস্তাফিজ।  কাটারমাস্টার মুস্তাফিজ টি-টেন লিগ মাতাবেন টিম আবু ধাবির হয়ে। তাসকিনকে দলে ভিড়িয়েছে টি-টেন লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ডেকান গ্ল্যাডিয়েটর্স। 

তবে তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও অলরাউন্ডার আফিফ হোসাইনের প্রতি আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি। ২০২১ সালে বাংলা টাইগার্সের হয়ে টি-টেন লিগে খেলেছিলেন আফিফ। অথচ এবার কেউ তাকে দলে ভেড়ালো না। 

আসন্ন টি-টেন লিগের পর্দা উঠবে ২৩ নভেম্বর। ৪ ডিসেম্বর ফাইনালের মধ্যে দিয়ে পর্দা নামবে লিগটির।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh