চাঁদপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের গণ অনশন

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ: ২২ অক্টোবর ২০২২, ০১:৪৭ পিএম | আপডেট: ২২ অক্টোবর ২০২২, ০১:৪৮ পিএম

 চাঁদপুরে গণ-অনশন কর্মসূচি পালন করা হচ্ছে। ছবি: চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে গণ-অনশন কর্মসূচি পালন করা হচ্ছে। ছবি: চাঁদপুর প্রতিনিধি

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ডাকা সাত দফা দাবি আদায়ের লক্ষ্যে সারা দেশের ন্যায় চাঁদপুরেও গণ-অনশন কর্মসূচি পালন করা হচ্ছে। 

আজ শনিবার (২২ অক্টোবর) সকাল থেকে চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আয়োজনে এ অনশন কর্মসূচি পালন করা হয়।

চাঁদপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অ্যাড. বিনয় ভূষন মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা অজিত সাহা, চোদ্দগ্রাম কলেজের সাবেক অধ্যক্ষ রনজিত কুমার বণিক, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়, সম্পাদক তমাল কুমার ঘোষ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সহ-সভাপতি তপন সরকার, যুগ্ম সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সুত্র ধর, সাংগঠনিক সম্পাদক মিঠুন ভদ্র, জেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র সাহা প্রমুখ।

বক্তারা বলেন, অনতিবিলম্বে সংখ্যালঘু সহিংসতা বন্ধসহ সরকারি দলের প্রতিশ্রুতি বাস্তবায়নে সরকারের প্রতি জোড় দাবি করছি। সংখ্যালঘু সহিংসতা বন্ধসহ আমাদের দাবি না মানলে ধর্মীয়-জাতিগত সংখ্যালঘু ও আদিবাসী জনগোষ্ঠী হতাশ ও বিপর্যস্ত হয়ে পড়বে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh