২ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেপ্তার

রাজশাহী প্রতিনিধি

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২২, ০৪:২১ পিএম

হেরোইনসহ গ্রেপ্তার যুবক। ছবি: রাজশাহী প্রতিনিধি

হেরোইনসহ গ্রেপ্তার যুবক। ছবি: রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে ২ কেজি ১৪৫ গ্রাম হেরোইনসহ এক যুবককে আটক করেছে র‌্যাব। আজ মঙ্গলবার (২৫ অক্টোবর) র‌্যাব-৫-এর এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। জব্দকৃত হেরোইনের বাজার মূল্য আনুমানিক ২ কোটি টাকার বেশি বলে জানা গেছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, র‌্যাব-৫ সিপিসি-১,  চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল সোমবার (২৪ অক্টোবর) রাত ৮টায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর গোদাগাড়ী থানার বাসুদেবপুর ইউনিয়নের অভয়া কামারপাড়ার কছিমুদ্দিন এন্টারপ্রাইজের (রাইচ মিল) সামনে অভিযান চালায়।

আরো বলা হয়েছে, কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময়  ২.১৪৫ কেজি হেরোইন, একটি মোবাইল ফোন সেট এবং একটি সিমকার্ডসহ মামুন মিয়াকে (৩৫) হাতেনাতে গ্রেপ্তার করা হয়। সে চাঁপাইনবাবগঞ্জ সদরের বারোঘরিয়া ইউনিয়নের কলোনীপাড়ার টুনু মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় অবৈধভাবে হেরোইন সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজের কাছে রেখেছে বলে স্বীকার করে। এ ঘটনায় রাজশাহীর গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh