হার্লি কুইন সাজে ধরা দিল ক্যাটরিনা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ নভেম্বর ২০২২, ০৩:৩৫ পিএম

হার্লি কুইন সাজে ক্যাটরিনা কাইফ

হার্লি কুইন সাজে ক্যাটরিনা কাইফ

বলিউডের গ্ল্যামারাস অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনয় দক্ষতা, নিখুঁত কাজের প্রচেষ্টা আর সৌন্দর্য্যতায় দুই দশক ধরে বলিউডে সফলভাবে কাজ করে যাচ্ছেন তিনি। কিছু দিন আগে ভিকি কৌশলকে বিয়ে করেন তিনি। বিয়ের পর ‘ফোন ভূত’ প্রথম ছবি ক্যাটরিনার।

সিদ্ধান্ত চতুর্বেদী এবং ঈশান খট্টরের সাথে তাকে দেখা যাবে এই সিনেমায়। ৪ নভেম্বর, শুক্রবার মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা। এখন সেটির প্রচারে ভীষণ ব্যস্ত তিনি। এর ফাঁকেই সময় বের করে হ্যালোইনের জন্য নিজেকে সাজালেন এই অভিনেত্রী।

‘ফোন ভূত’ সিনেমার পোস্টার। ছবি: এনডিটিভি

পরনে গোলাপি টি-শার্ট, কালো স্ট্রাইপড ডেনিম শর্ট, স্বচ্ছ জ্যাকেটে ক্যাটরিনাকে দেখে চেনা দায়। হার্লি কুইনের মতোই—চুল রাঙিয়েছেন লাল-নীল রঙে, চোখেও সেই রঙের শ্যাডো আর গলায় বেশ কয়েকটি নেকলেস। হাতে একটি লাঠি।

প্রতি বছর অক্টোবর মাসের শেষ দিনে মৃতদের স্মরণে পালিত হয় হ্যালোইন। এখন ভারতীয়রাও এই উৎসব পালন করেন। প্রেতাত্মা ও অতৃপ্ত আত্মাদের উৎসর্গ করেই এই সেলিব্রেশন।

অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবি: ইনস্টাগ্রাম

এদিন মারগোট রবি-র ‘হার্লি কুইন’ চরিত্রটি ফুটিয়ে তোলেন ক্যাটরিনা। ‘দ্য সুইসাইড স্কোয়াড’ সিনেমার এই জনপ্রিয় চরিত্রের আদলে সেজে অনুরাগীদের সাথে হ্যালোইনের আনন্দ ভাগ করে নিলেন তিনি। অভিনেত্রীর এই রূপ দেখে নেটপাড়ায় প্রশংসার বন্যা। একজন লেখেন, ‘আমার দেখা সেরা হার্লি কুইন’। অপর একজন লেখেন, “হার্লি কুইন’ তো ক্যাটরিনা। এবার ‘জোকার’ হিসাবে ভিকিকে দেখবার অপেক্ষা”।

অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবি: ইনস্টাগ্রাম

ডিসি কমিকসের কুখ্যাত জোকারের সাইডকিক হিসেবে বিশেষভাবে সুপরিচিত হার্লি কুইন। ২০১৬ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় সিনেমা ‘সুইসাইড স্কোয়াড’ ছাড়া অন্যকোনো মোশন পিকচারে আগে হার্লি কুইনের দেখা মেলেনি। তবে টিভির পর্দায় মিয়া সারা হার্লি কুইন হিসেবে ধরা দিয়েছেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh