ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হলেন নোবিপ্রবির মুরাদ

নোবিপ্রবি প্রতিনিধি

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২২, ০৩:২৫ পিএম

নোবিপ্রবির সাবেক শিক্ষার্থী তানভীর মুরাদ। ছবি: নোবিপ্রবি প্রতিনিধি

নোবিপ্রবির সাবেক শিক্ষার্থী তানভীর মুরাদ। ছবি: নোবিপ্রবি প্রতিনিধি

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া ইন্টারকন্টিনেন্টাল ইউনিভার্সিটির শিক্ষক হিসেবে যোগদান করছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সাবেক শিক্ষার্থী তানভীর মুরাদ। তিনি নোবিপ্রবির ফার্মেসি বিভাগের ছাত্র ছিলেন। 

বৃহস্পতিবার (১০ নভেম্বর) নিজের ফেসবুক একাউন্ট থেকে এই তথ্য প্রকাশ করেন তিনি। 

নিজের ফেসবুক ওয়ালে তিনি লিখেন, ইউনিভার্সিটিতে ফ্যাকাল্টি হিসেবে যোগ দেওয়া অনেকটা স্বপ্নের মত, সারা জীবনের জন্য বিশাল সম্মান। আমার পিএইচডি ইউনিভার্সিটিতে একটি লেকচারার পদ খালী ছিল, কিছু না ভেবেই আবেদন করেছিলাম। আজকে আমার প্রফেসর ফোন করে বললেন, “তানভীর মাই সান, ইউ আর মাই কলিগ ফ্রম টুডে”। 

তিনি আরো লেখেন, সেই ছোটবেলা থেকে এই স্বপ্ন দেখে আসছ। আসলে, অগণিত মানুষ আমাকে ভালোবাসে, আমার জন্য দোয়া করে। আপনাদের দোয়ার কারণেই এসেছে আমার সব সাফল্য। 

উল্লেখ্য, তানভীর নোবিপ্রবিতে ২০০৮-০৯ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি ফেনী জেলায়। যুক্তরাষ্ট্রের ক্যামব্রিজ কলেজ থেকে এমবিএ এবং নিউ হাম্পশায়ার ইউনিভার্সিটি থেকে ইনফরমেশন টেকনোলজিতে তিনি স্নাতকোত্তর শেষ করে ক্যালিফোর্নিয়া ইন্টারকন্টিনেন্টাল ইউনিভার্সিটিতে পিএইচডি করছেন। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রের লিন সিটি হলের উপদেষ্টা ও বাংলাদেশ এ্যাশোসিয়েশন অব নিউ ইংল্যান্ডের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh