বাংলাদেশের বিপক্ষে ভারতের স্কোয়াডে পরিবর্তন

আনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২২, ০৮:৩৭ পিএম

 ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন রবীন্দ্র জাদেজা ও যশ দয়াল। সংগৃহীত ছবি

ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন রবীন্দ্র জাদেজা ও যশ দয়াল। সংগৃহীত ছবি

বাংলাদেশ সফরে ভারতের ওয়ানডে দলে হঠাৎ পরিবর্তন। ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন রবীন্দ্র জাদেজা ও যশ দয়াল। তাদের বদলি হিসেবে দলে ডাক পেয়েছেন পেস বোলার কুলদীপ সেন এবং অলরাউন্ডার শাহবাজ আহমেদ।

এশিয়া কাপে হংকংয়ের বিপক্ষে চোট পেয়েছিলেন ভারতের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। সে চোটে মিস করেছিলেন টি-টোয়েন্টি বিশ্বকাপ। সময়মতো সেরে না উঠায় এবার বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকেও ছিটকে গেলেন ৩৩ বছর বয়সী এ তারকা। শুধু ওয়ানডে সিরিজই নয়, ২ ম্যাচের টেস্ট সিরিজেও অনিশ্চিত তিনি।

খেলা নিয়ে সংশয় থাকলেও ভারতের আসন্ন বাংলাদেশ সফরে ওয়ানডে ও টেস্ট স্কোয়াডে রাখা হয়েছিল ইনজুরির সঙ্গে লড়তে থাকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে। চেতন শর্মার নেতৃত্বে সে নির্বাচক প্যানেল তখন জানিয়েছিল, ফিটনেস টেস্ট উৎরাতে পারলেই বাংলাদেশ সফরে যেতে পারবেন এ বাঁহাতি। 

তবে বার্তা সংস্থা পিটিআইকে দেয়া এক সাক্ষাৎকারে সাবেক এ ক্রিকেটার ও বিসিসিআইর ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, বাংলাদেশ সফরে তার যাওয়ার সম্ভাবনা একদম ক্ষীণ।' শুধু জাদেজাই নয়, বাংলাদেশ সফরের দল থেকে ছিটকে গেছেন পেসার ইয়াশ দয়ালও।

ভারতের পরিবর্তিত ওয়ানডে স্কোয়াড
রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রজত পতিদার, শ্রেয়াস আইয়ার, রাহুল ত্রিপাঠি, রিশভ পন্ত (উইকেটরক্ষক), ইশান কিশান (উইকেটরক্ষক), শাহবাজ আহমেদ, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, মোহম্মদ সিরাজ, দীপক চাহার ও কুলদীপ সেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh