ষড়যন্ত্র যেন সফল না হয়, সজাগ থাকতে হবে: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২২, ০৭:৩২ পিএম

আশ্রয়ণ প্রকল্পের ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আশ্রয়ণ প্রকল্পের ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি ভুলে যায়- তাদের সময় বাংলাদেশ ছিল অন্ধকারে। এখন সারা বাংলাদেশে শতভাগ বিদ্যুৎ পৌঁছে গেছে। বিএনপি আমাদের ২৬ বছর অন্ধকারে রেখেছিল। আবারো অন্ধকারে রাখার ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র যেন সফল না হয়, সেজন্য সজাগ থাকতে হবে।

আজ শুক্রবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মনকশাইরে দেশের অন্যতম বৃহৎ আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি বলে রিজার্ভ নাকি অনেক কমে গেছে। ওনারা যখন ক্ষমতা থেকে চলে যান- তখন দেশটাকে এমন ধ্বংস করেছিলেন যে রিজার্ভ ছিল মাত্র ৫ দশমিক ৩ বিলিয়ন ডলার। শেখ হাসিনার সরকার রিজার্ভ করেছিল ৪৮ বিলিয়ন ডলার। তাও মাত্র ১০ বছরে। আর বিএনপি দেশ শাসন করেছে ২৬ বছর। দেশটাকে বিরান করে দিয়েছে। আর শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেল করেছেন।

মনকশাইর এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশে প্রায় সাড়ে ১২ একর জায়গায় আশ্রয়ণ প্রকল্পের আওতায় ৪০৩টি ঘর নির্মাণ করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- আইন সচিব গোলাম সারওয়ার, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার ও কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh