ব্রাজিল-আর্জেন্টিনা নিয়ে বিভেদ কাম্য নয়: প্রতিমন্ত্রী

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২২, ০৯:২৪ পিএম

বক্তব্য রাখছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের  প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। ছবি: নোয়াখালী প্রতিনিধি

বক্তব্য রাখছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। ছবি: নোয়াখালী প্রতিনিধি

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের  প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, বর্তমানে ফুটবল বিশ্বকাপ টুর্নামেন্ট চলছে। এই ঝড়ে আমরা সবাই ভুগছি। কেউ ব্রাজিল- কেউ আর্জেন্টিনা আবার কেউ অন্য দলকে সমর্থন করছি। ব্রাজিল- আর্জেন্টিনা নিয়ে বিভেদ কাম্য নয়। যেই দলই সাপোর্ট করিনা কেনো আমরা একে অপরের ভাই। আমাদের মধ্যে যেনো কোনো দ্বন্দ্ব না হয়। 

আজ শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে নোয়াখালী পুলিশ লাইন্সে আন্তঃথানা পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল আরো বলেন, ফুটবল বিশ্বকাপ নিয়ে ফেসবুকে একে অপরের বিরুদ্ধে কুৎসা রটনা করা হচ্ছে। একটা দলকে ভালোবাসতেই পারি কিন্তু আমরা সীমার মধ্যে থাকবো। আমরা অবশ্যই ফুটবল বিশ্বকাপ উপভোগ করবো। অপ্রীতিকর কিছু যেনো না ঘটে সেদিকে নজর রাখতে হবে। 

খেলাধুলা তরুণদের মাদক থেকে দূরে রাখে উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, সারাদেশে জেলা প্রশাসক ফুটবল জনপ্রিয়তা পেয়েছে। নোয়াখালীর পুলিশ সুপার গোল্ডকাপ টুর্নামেন্টের আয়োজন সুন্দর হয়েছে। আগামীতে দেশব্যাপী এই টুর্নামেন্টটিও জনপ্রিয়তা পাবে। খেলাধুলা যত বেশি আয়োজিত হবে তত বেশি তরুণরা যুক্ত হবে। খেলাধুলা তরুণদের মাদক থেকে দূরে রাখে।

এসময় পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, নোয়াখালীতে আন্তঃথানা পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে নতুন করে ফুটবল উন্মাদনা হয়েছে। নোয়াখালীর প্রতিটা উপজেলা থেকে একটি করে ফুটবল দল অংশগ্রহণ করে। প্রত্যেকটা দলই ভালো খেলেছে। এমন আয়োজন অব্যাহত থাকবে বলেও জানান এ কর্মকর্তা। 

এরপর প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি আন্তঃথানা পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন  দল সুধারাম মডেল থানা ও রানার্সআপ কবিরহাট থানার খেলোয়াড়দেরকে ট্রফি তুলে দেন। 

এর আগে পুলিশ লাইন্সে বৃক্ষরোপণ ও মাছের পোনা অবমুক্ত করেন  প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।  

এসময় নোয়াখালী-৪ আসনের (সদর-সুবর্ণচর) সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর, নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির আহবায়ক এইচ এম খাইরুল আনম চৌধুরী সেলিম, নোয়াখালী পৌরসভার মেয়র ও  আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক সহিদ উল্যাহ খান সোহেল, আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh