নারী নির্যাতন মামলায় প্রধান শিক্ষক গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২২, ০৯:৫৮ পিএম

শিক্ষিকার দায়ের করা নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক মাহাবুবুর রহমান

শিক্ষিকার দায়ের করা নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক মাহাবুবুর রহমান

ফরিদপুরর বোয়ালমারী উপজলার কাদিরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকার দায়ের করা নারী নির্যাতন মামলায় প্রধান শিক্ষক মাহাবুবুর রহমানকে (৪৩) গ্রেপ্তার করেছে পুলিশ। 

আজ শুক্রবার (২৫ নভেম্বর) সকালে তাকে গ্রেপ্তার করে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। 

মামলার বাদী সহকারী শিক্ষিকা পপি খানম (৩৬) প্রধান শিক্ষক মাহাবুবুর রহমানের স্ত্রী। মাহাবুবুর রহমান বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী গ্রামের বাসিদা। পপি খানম একই মধুখালী উপজেলার মহিষাপুর গ্রামর আবুল কাশেম খানের মেয়ে। মাহাবুবুর-পপি দম্পতির দুটি ছেলে সন্তান রয়েছে। 

পুলিশ সূত্রে জানা যায়, চলতি বছর ফরিদপুর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্বামী মাহাবুবুর রহমানের বিরুদ্ধে পপি খানম মামলা করেন। 

মামলার বাদী সহকারী শিক্ষিকা পপি খানম জানান, তাদের বিয়ে হয়েছে ২০১৫ সালের ২০ ফেব্রুয়ারি। বিয়র পর থেকেই তার স্বামী তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলেন। এজন্য ২০১৯ সালে একবার মামলা করেন তিনি। পরে জেলা শিক্ষা কর্মকর্তার মধ্যস্থতায় আপস মীমাংসা হলে মামলাটি তুলে নেওয়া হয়। কিন্তু নির্যাতন বন্ধ না হওয়ায় ২০২২ সালের জুলাই মাসে তিনি পুনরায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফরিদপুর নারী ও শিশু আদালত মামলা করেন। 

বোয়ালমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওহাব বলেন, নারী নির্যাতন আইনে ওই শিক্ষককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh