জমজমাট প্রথমার্ধে সার্বিয়া ২ সুইজারল্যান্ড ২

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২২, ০২:১২ এএম

সার্বিয়া-সুইজারল্যান্ড ম্যাচের প্রথমার্ধে ড্র। সংগৃহীত ছবি

সার্বিয়া-সুইজারল্যান্ড ম্যাচের প্রথমার্ধে ড্র। সংগৃহীত ছবি

সার্বিয়া-সুইজারল্যান্ড ম্যাচের প্রথমার্ধে চারটি গোল হলেও ড্র নিয়ে বিরতিতে গেছে উভয় দল।

শুক্রবার (২ ডিসেম্বর) কাতারের ৯৭৪ স্টেডিয়ামে অর্ধ মিনিটের ভেতরেই কয়েকবার গোলের চেষ্টা চালায় সুইজারল্যান্ড। কিন্তু তাদের সেই প্রচেষ্টা ব্যর্থ করে দেন সার্বিয়ার খেলোয়াড়রা। এভাবে সুইজারল্যান্ডের একের পর এক আক্রমণে বাড়তে থাকে ম্যাচের বয়স। কিন্তু গোলের মুখ দেখছিল না দলটি।

সুইসদের হয়ে গোলের দেখা পেয়েছেন জারদান শাকিরি ও ব্রিল এম্বোলো। সার্বিয়ার দুটি গোল এসেছে আলেক্সান্দার মিত্রোভিচ ও দুসান ভ্লাহোভিচের পা থেকে।

২০ মিনিটের মাথায় ঠিকই গোল পায় সুইজারল্যান্ড। সার্বিয়ার ডি বক্সের ভেতর রদ্রিগেজের বুলেট গতির শটে বল পান ডি সো। তিনি পাস দেন দলের অন্যতম সেরা তারকা জারদান শাকিরিকে। বক্সের ডান প্রান্ত থেকে বাম পায়ের শটে জালের দেখা পান এই তারকা। এ নিয়ে সবশেষ তিন বিশ্বকাপেই গোলের মুখ দেখলেন শাকিরি।

৬ মিনিট পর ম্যাচে সমতা আনে সার্বিয়া। দুসান টেডিচের পাস ধরে ডি বক্সের ভেতর থেকে হেড নেন আলেক্সান্দার মিত্রোভিচ। তার নেয়া হেডে বল সুইসদের জালে প্রবেশ করে। এ নিয়ে জাতীয় দলের হয়ে শেষ ৭ ম্যাচে ৮ গোল করলেন মিত্রোভিচ। প্রায় দশ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করে সার্বিয়া। এবার গোল করেন দলপতি দুসান ভ্লাহোভিচ।

বিরতির কিছুক্ষণ আগে সুইজারল্যান্ড ম্যাচের স্কোর লাইন করে ২-২। এবার গোল করেন ব্রিল এম্বোলো।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh