নোয়াখালীতে পাইপগান-এলজিসহ গ্রেপ্তার ৪

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২২, ০৮:৪৫ এএম

উদ্ধার করা আগ্নেয়াস্ত্র। ছবি: নোয়াখালী প্রতিনিধি

উদ্ধার করা আগ্নেয়াস্ত্র। ছবি: নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ চার ব্যক্তিকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় পাইপগান, একটি এলজি, তিনটি মোবাইল ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আজ রবিবার (২৫ ডিসেম্বর) আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। 

জানা যায়, গতাকল শনিবার রাতে তিনজনকে গ্রেপ্তারের বিষয়টি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় র‍্যাব-১১। এর আগে, একই দিন সন্ধ্যায় এক অস্ত্রধারীকে গ্রেপ্তারের বিষয়টি জানায় জেলা পুলিশ।  

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- উপজেলার ৫নং ছয়ানী ইউনিয়নের আমিরপুর এলাকার মো.শাহজাহানের ছেলে মো.রিশাত (২১), চৌমুহনী পৌরসভার উত্তর নাজিরপুর এলাকার এমাম হোসেন এমাম হোসেনের ছেলে মো. শাহাদাত হোসেন (২৮), চৌমুহনী পৌরসভার আলীপুর এলাকার মো.আবদুর রহিমের ছেলে মো. ইউসুফ হোসেন মিলন (২৩) ও ছয়ানী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের কালিকাপুর গ্রামের নাটুয়ার বাড়ির জহিরুল ইসলামের ছেলে মো. মারুফ হোসেন (২০)।  

র‍্যাব-১১ এর সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে উপজেলার ১নং আমানউল্লাহপুর ইউনিয়নের আমিন বাজারের সামনে লক্ষ্মীপুর টু নোয়াখালী আঞ্চলিক সড়কে অভিযান চালানো হয়। এসময় অস্ত্রধারী তিন ‘সন্ত্রাসীকে’ গ্রেপ্তার করা হয়।

পরে তাদের কাছ থেকে একটি এলজি, তিনটি মোবাইল ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেপ্তার আসামিরা এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। 

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার দুপুর ২টার দিকে উপজেলার ছয়ানী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম খালিশপুর গ্রামের কাজী ছেলামত উল্যার বাগানে অভিযান চালানো হয়। এসময় দেশীয় পাইপগানসহ এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা হয়েছে। আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh