আঘাত এলে রাজপথে জবাব দেবে যুবলীগ: শেখ পরশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২২, ১১:৪৮ পিএম

কেন্দ্রীয় শহীদ মিনারে শান্তি সমাবেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশসহ অন্যরা। ছবি: সংগৃহীত

কেন্দ্রীয় শহীদ মিনারে শান্তি সমাবেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশসহ অন্যরা। ছবি: সংগৃহীত

জনগণের ওপর আঘাত এলে রাজপথে জবাব দেবে যুবলীগ বলে জানিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

আজ বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শেখ ফজলে শামস পরশ বলেন, যুবলীগ যতদিন মাঠে আছে ততদিন এ দেশের জনগণের জানমালের ওপর কেউ হাত দিতে পারবে না। যারা হাত দেবেন তাদের হাত ভেঙে দেওয়া হবে।

বিএনপি সীমার মধ্যে থেকে রাজনীতি করবে সেই প্রত্যাশা করে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা বাঙালি জাতিকে স্বপ্ন দেখান। তিনি রাজনৈতিক নেতা হিসেবে সার্থক। তিনি স্বপ্ন দেখাতে এবং তা বাস্তবায়ন করতে পারেন। তিনি ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের পর স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখাচ্ছেন। স্মার্ট বাংলাদেশের মাধ্যমে প্রশাসনিক কার্যক্রমে জনগণের সম্পৃক্ততা, স্বচ্ছতা, অংশগ্রহণ ও দুর্নীতিমুক্ত ন্যায়পরায়ণ সমাজব্যবস্থা সৃষ্টি হবে।

বিএনপির উদ্দেশ্যে যুবলীগ চেয়ারম্যান বলেন, আপনারা শুধু ক্ষমতায় আসার জন্য রাজনীতি না করে দেশের জনগণের কথা ভাবলে ভালো হয়। আপনারা জনগণের জন্য রাজনীতি না করে মিথ্যা আর অপপ্রচারের রাজনীতি নিয়ে পড়ে আছেন। আপনাদের রাজনীতি বাংলাদেশের মানুষ প্রত্যাখান করেছে।

শেখ পরশ বলেন, প্রধানমন্ত্রীর অভাবনীয় সাফল্যে আপনারা ভীত-সন্ত্রস্ত। পদ্মাসেতু হলো, স্বপ্নের মেট্রোরেল হলো, সামনেই কর্ণফুলী টানেল হবে। আপনাদের রাজনীতি তো শেষ। তল্পি-তল্পা নিয়ে এখনই ঘরে ফিরে যান।

যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর আলম শাহীন, রফিকুল ইসলাম প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh