আজ যাদের দিনটি ব্যয়বহুল হতে চলেছে

অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২২, ১০:০৪ এএম

রাশিফল। প্রতীকী ছবি

রাশিফল। প্রতীকী ছবি

আজ ৩০ ডিসেম্বর, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মকর রাশির জাতক-জাতিকা। পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলুন জেনে নেয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আপনার মন খুব খুশি থাকবে এবং আপনি আপনার গুরুত্বপূর্ণ কাজে মনোনিবেশ করতে পারবেন। বস আপনার উপর খুশি হবেন। আজ আপনি সময়মতো সব কাজ শেষ করতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা আজ একটি নতুন ব্যবসার প্রস্তাব পেতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিকের চেয়ে ভালো হবে। পরিবারের সদস্যদের সাথে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। পিতা-মাতার সাথে সম্পর্ক মজবুত হবে। অর্থের দিক থেকে আজকের দিনটি ব্যয়বহুল হবে। আপনার যদি উচ্চ রক্তচাপের সমস্যা থাকে, তাহলে অতিরিক্ত চাপ নেওয়া ও রাগ করা এড়িয়ে চলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি বড় গ্রাহকদের সাথে সংযোগ করার সুযোগ পেতে পারেন। আপনার ব্যবসা বৃদ্ধি পেতে পারে। আজ আপনি ঝুঁকিপূর্ণ সিদ্ধান্তও নিতে পারেন। চাকরিজীবীরা অফিসে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারে। বসের মেজাজ খুব খারাপ থাকবে। এমন পরিস্থিতিতে আপনাকে ধৈর্য ধরে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের অবস্থা ভালো থাকবে। বাড়ির পরিবেশ ভালো থাকবে। পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্ক ভাল থাকবে। সন্তানের দিক থেকে সুখ পাবেন। জীবনসঙ্গীর সাথে ছোটোখাটো ঝামেলা হতে পারে। স্বাস্থ্য ঠিক রাখতে, ঠান্ডা জিনিস খাওয়া এড়িয়ে চলুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

অতিরিক্ত কাজের চাপ নেওয়া থেকে বিরত থাকুন। আজ আপনাকে দীর্ঘ দূরত্বে যাত্রা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের দিক থেকে দিনটি মোটামুটি কাটবে। আপনি যত বেশি সঞ্চয় করবেন, আপনার জন্য ততই ভাল হবে। জীবনসঙ্গীর সাথে ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। যদি আপনার মনে কোনো প্রশ্ন থাকে, তবে আপনার প্রিয়জনের সাথে তা শেয়ার করুন। তাহলে আপনি আপনার সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন। আজ বাড়িতে হঠাৎ কোনো অতিথির আগমন হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

ইতিবাচক থাকুন ও কঠোর পরিশ্রম করুন। অবশ্যই পছন্দসই ফলাফল পাবেন। চাকরিজীবীদের উচ্চ পদ পেতে কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায়ীরা যদি কোনো সিদ্ধান্ত নিতে চলেছেন, তবে অবশ্যই গুরুজনদের মতামত নিন। ব্যক্তিগত জীবনে উত্থান-পতন থাকবে। জীবনসঙ্গীর সাথে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে। স্বাস্থ্যের হঠাৎ অবনতি হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সরকারি চাকরিজীবীদের জন্য আজকের দিনটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি হঠাৎ বদলি হতে পারেন। বেসরকারি চাকরিজীবীদের ওপর কাজের চাপ বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষ করে আপনি যদি ব্যাংকিং সেক্টরের সাথে যুক্ত থাকেন, তাহলে আজ আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। অর্থের দিক থেকে ভাল ফলাফল পেতে পারেন। আপনার আয় বাড়তে পারে। তবে আপনাকে আপনার আর্থিক সিদ্ধান্তগুলো খুব ভেবেচিন্তে নিতে হবে। ভবিষ্যতে আর্থিক সংকট এড়াতে আপনাকে অর্থের বিষয়ে অবহেলা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সাপোর্ট পাবেন। জীবনসঙ্গীর মেজাজ খুব ভালো থাকবে। আজ তাড়াহুড়ো করে কোনও কাজ করবেন না, তাহলে আপনি আঘাত পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

প্রতিদিন দেরি করে আপনার অফিসে যাওয়ার অভ্যাস আজ আপনাকে সমস্যায় ফেলতে পারে। বসের মেজাজ ভালো থাকবে না এবং তিনি আপনার উপর রেগে যেতে পারেন। লোহা ব্যবসায়ীদের অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আজ তাড়াহুড়ো করে কোনো ডিল করবেন না। অর্থের অবস্থা ভালো থাকবে। তবে আজ ধার লেনদেন না করলেই ভালো। পারিবারিক জীবন সুখের হবে। বাড়ির বড়দের সাথে আপনার সম্পর্ক মজবুত হবে। বাড়ির কোনও সদস্যের সাথে যদি ভুল বোঝাবুঝি হয়ে থাকে, তবে তা ঠিক করার চেষ্টা করুন। আজ স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

চাকরিজীবীদের আরও সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কাজের প্রতি আরও মনোযোগ দিন। অফিসে ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে গাইডলাইন পেতে পারেন। ব্যবসায়ীরা যদি নতুন স্টকের জন্য পরিকল্পনা করে থাকেন, সেক্ষেত্রে এই সময়টি অনুকূল। ওষুধ, দুগ্ধজাত দ্রব্য, প্রসাধনী, আসবাবপত্র, ইত্যাদির ব্যবসা করা জাতকদের জন্য আজকের দিনটি খুব শুভ হতে চলেছে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকার সম্ভাবনা রয়েছে। হয়তো কোনও কারণে আজ জীবনসঙ্গীর থেকে দূরে থাকতে হবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে। আপনার আয়ের চেয়ে বেশি ব্যয় করবেন না। যত তাড়াতাড়ি সম্ভব ঋণ থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করুন। আজ হাত-পা সংক্রান্ত কোনও সমস্যা হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আপনাকে আপনার দৈনন্দিন রুটিনে ব্যায়াম অন্তর্ভুক্ত করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি আপনাকে ফিট ও সক্রিয় রাখবে। স্বাস্থ্যের প্রতি অবহেলা করলে মারাত্মক রোগে আক্রান্ত হতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব শুভ হতে চলেছে। চাকরি হোক বা ব্যবসা, আপনি কাঙ্খিত ফল পেতে পারেন। আজ আপনার আর্থিক সমস্যার সমাধান হতে পারে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল থাকবে। আজ আপনার ত্বকের সমস্যা হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আজ বাড়ির পরিবেশের উন্নতি হতে পারে। অর্থের দিক থেকে আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনার আর্থিক প্রচেষ্টা সফল হতে পারে। সম্পত্তি সম্পর্কিত কাজ করেন এমন ব্যাক্তিরা আজ ভাল ডিল করার সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের ওপর কাজের চাপ বেশি হতে পারে। আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে। আপনার যদি উচ্চ রক্তচাপের সমস্যা থাকে, তাহলে আজ আপনার সমস্যা আরও বাড়তে পারে। নিজের যত্ন নিন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

অফিসে বসের সামনে ঠিকঠাক আচরণ করুন। আজ তিনি আপনাকে কাজ সম্পর্কিত কিছু পরামর্শও দিতে পারেন। ব্যবসায়ীদের আজ অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। দিনের দ্বিতীয়ার্ধে আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন সুখের হবে। বাড়ির বড়দের আশীর্বাদ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিকের চেয়ে ভালো কাটবে। আজ আপনার বেশিরভাগ সময়ই কাটবে হিসাব-নিকাশের কাজে। আজ আপনার মাথাব্যথা হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আপনাকে যদি অফিসে অতিরিক্ত কাজ দেওয়া হয়, তবে অলসতা ত্যাগ করে আপনার সব কাজ সম্পন্ন করুন। আপনি শিগগিরই আপনার কঠোর পরিশ্রমের ফল পদোন্নতির আকারে পেতে পারেন। আপনার আয়ও বাড়তে পারে। ব্যবসায়ীরা বড় আর্থিক লেনদেনের সুযোগ পাবেন। আপনার ব্যবসায় উন্নতি হবে। অর্থের দিক দিয়ে দিনটি ব্যয়বহুল হতে চলেছে। যদিও আজ বড় কোনো সমস্যা হবে না। আপনার যদি হার্টের রোগ থাকে, তবে সময়মতো ওষুধ খান। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

অর্থের দিক থেকে আজকের দিনটি খুব ভালো কাটবে। আজ আপনি কম পরিশ্রমে ভাল অর্থ লাভ করতে পারেন। শেয়ার বাজারে কর্মরত ব্যক্তিদের তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি বেকার হন এবং দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন, তাহলে আজ আপনার কঠোর পরিশ্রমের ভালো ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি একটি বড় কোম্পানিতে চাকরি পেতে পারেন। আজ আপনার ইউরিন সংক্রান্ত সমস্যা হতে পারে। 

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh