পেলের মৃত্যুতে শোক প্রকাশ করে তোপের মুখে মধুমিতা

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২২, ০৬:১৭ পিএম | আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২, ০৬:৫৩ পিএম

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শোকের ছায়ায় আচ্ছন্ন গোটা ফুটবল জগৎ। ৮২ বছর বয়সে না পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন ফুটবল সম্রাট পেলে। দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে গতকাল বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে মৃত্যুর কোলে ঢোলে পড়েন ফুটবলের কিংবদন্তি পেলে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার মেয়ে কেলি নাসিমেন্তো। পরে তার অফিশিয়াল অ্যাকাউন্ট থেকেও জানানো হয় এ খবর। পেলের মৃত্যুতে শোকবার্তা জানিয়েছেন ফুটবল অঙ্গনের অনেক ফুটবলারের পাশাপাশি বিনোদন অঙ্গনের অনেক তারকারাও।

তবে এবার পেলের মৃত্যুতে শোক জানাতে গিয়ে তোপের মুখে পড়েছেন টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পেলের উদ্দেশ্যে দুটি ছবি প্রকাশ করেন তিনি।

যেখানে পেলের সঙ্গে ছবি ছিল ব্রাজিলিয়ান দলের তারকা লেফট উইঙ্গার ভিনিসিয়াস জুনিয়রেরও। আর ক্যাপশনে লেখা ছিল ‘রেস্ট ইন পিস’। মধুমিতার এমন ছবি পোস্ট দেখেই পুরো নেটপাড়ায় তোলপাড় চলছে। রীতিমতো ট্রলিংয়ের শিকার হচ্ছেন মধুমিতা।

সবেমাত্র বিশ্বকাপ খেলা এই তারকার ছবি পেলের সঙ্গে এভাবে পোস্ট করা নিয়ে মধুমিতার কাণ্ডজ্ঞানহীনতার নিন্দা জানাচ্ছেন অনেকে। মধুমিতার ফুটবল সম্রাট পেলের সঙ্গে ভিনিসিয়াস জুনিয়রকে মিলিয়ে ফেলা নেটিজেনদের অনেকেই মেনে নিতে পারছেন না।

কেউ লিখেছেন, “নির্বোধ মেয়ে!”, কারও মন্তব্য, “বাচ্চা ভিনিসিয়াসকেও মৃত ঘোষণা করে দিচ্ছেন, না জেনে সব কিছুতে ফুটেজ খেতে গেলে এটাই হয়।” যদিও এই বিতর্কে পাল্টা কোনও প্রতিক্রিয়া দেননি মধুমিতা।

বরং এরপরই মধুমিতা পোস্টটি ডিলিট করে নতুন করে পোস্ট দিয়েছেন। তবে নেটিজেনরা এখন অবধি মধুমিতার কমেন্ট বক্সে তাকে কটাক্ষ করেই চলেছেন।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh