‘শেখ হাসিনার সততা ও দৃঢ়তায় দেশে এত উন্নয়ন’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২২, ০৭:৫৩ পিএম

বক্তব্য রাখছেন শ.ম রেজাউল। ছবি: সংগৃহীত

বক্তব্য রাখছেন শ.ম রেজাউল। ছবি: সংগৃহীত

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল বলেছেন, শেখ হাসিনার সততা ও দৃঢ়তায় দেশে এত উন্নয়ন হয়েছে। পদ্মা সেতু, পায়রা বন্দর ও কর্ণফুলীতে টানেল নির্মাণসহ অসংখ্য বিস্ময়কর সাফল্য একজন মানুষের সাহসিকতার কারণে হয়েছে, তিনি হলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

আজ শুক্রবার (৩০ ডিসেম্বর) পিরোজপুরের স্বরূপকাঠির উত্তর জগন্নাথ কাঠিতে একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মন্ত্রী।

শ.ম রেজাউল বলেন, বঙ্গবন্ধুর রাজনীতির ব্রত ছিল মানুষের মাঝে নিজেকে উৎসর্গ করা। আর এর নামই হলো রাজনীতি। এই ধারাকে ধারণ করে বাংলাদেশকে বিশ্বের রোল মডেলে পরিণত করেছেন তার সুযোগ্য কন্যা। আমরা এখন তার হাতকে শক্তিশালী করবো।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, স্বাধীনতা বিরোধী চক্র ক্ষমতায় এলে বলে, হিন্দুদের দরকার কি? তারা তো এ দেশের নাগরিক না। আবার বলে ওরা সংখ্যালঘু। স্বাধীনতা বিরোধী চক্র নানাভাবে সুন্দর বাংলাদেশকে ধ্বংস করতে চায়। এদের হাত থেকে দেশকে রক্ষায় দরকার আদর্শ শিক্ষা।

শ.ম রেজাউল বলেন, বিএনপি জামায়াত ক্ষমতায় এলে নারীকে ঘরের মধ্যে থাকতে হতো। শেখ হাসিনা নারীদের মূল্যায়ন করে যোগ্যতা অনুযায়ী বিভিন্ন পদে অধিষ্ঠিত করেছেন। যে সমাজে শিক্ষকদের মূল্য নেই, শিক্ষিত মানুষদের মূল্য নেই সেই সমাজ কখনো বড় হতে পারে না। এই চিরন্তন কথাটা আমরা বার বার বলি কিন্তু মনে রাখি না। সরকারি সম্পদ আমাদেরকে রক্ষা করতে হবে না। সরকার বায়বীয় কিছু না। আপনি, আমি সবাই মিলে সরকার। শেখ হাসিনা উন্নয়ন করছেন আর আমাদের উচিৎ এগুলো পাহাড়া দিয়ে রাখা।

সভায় অধ্যাপক ড. রেবেকা সুলতানার সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক এস এম মুইদুল ইসলাম, পৌরসভার মেয়র মো. গোলাম কবির।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh