‘নির্বাচন ছাড়াই সরকার পরিবর্তন চায় বিএনপি’

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২২, ১০:১৯ পিএম

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। ছবি: সংগৃহীত

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। ছবি: সংগৃহীত

নির্বাচন ছাড়াই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কীভাবে ক্ষমতা থেকে সরিয়ে দেওয়ার পথ খুঁজছে বিএনপি, এমন মন্তব্য করে বিএনপির উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দলটি নির্বাচন ছাড়াই সরকার পরিবর্তন করতে চায়। যা কখনো সম্ভব নয়। সরকার পরিবর্তন করতে চাইলে নির্বাচনে আসতে হবে।

আজ শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় মানিকগঞ্জে প্রাইমারি টিচার্স ট্রেনিং ইন্সটিটিউট (পিটিআই) মাঠে পৌর আওয়ামী লীগের কর্মী সমাবেশে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি দেশের কোনো উন্নয়ন করেনি। তারা বরং উন্নয়ন থামিয়ে দেওয়ার চেষ্টা করছে। তারা বিদেশে গিয়ে বাংলাদেশের বদনাম করে, যাতে বাংলাদেশের পদ্মা সেতু না হয়। তাদের কাছ থেকে শুধু ষড়যন্ত্র, হত্যা, বোমা, বাংলা ভাই আমরা পেয়েছি। তাদের আমলে হাজার হাজার কোটি টাকা বিদ্যুৎ খাত থেকে বিদেশে পাচার হয়েছে।

পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র-সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম এবং পৌর মেয়র মো. রমজান আলমসহ অন্যরা।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh