নোয়াখালীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৩, ০২:৪৫ পিএম

বেগমগঞ্জ মডেল থানা নোয়াখালী। ছবি: নোয়াখালী প্রতিনিধি

বেগমগঞ্জ মডেল থানা নোয়াখালী। ছবি: নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জে এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে গ্রাম পুলিশ মিজানুর রহমান বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

আসামিরা হলেন, উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আপ্তারামপুর গ্রামের মৃত মো. সাহাব উদ্দিনের ছেলে জুয়েল (২৪) এবং একই ইউনিয়নের হীরাপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে ইমন (২৩)।  

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই কিশোরীর বাবা পাঁচ বছর আগে মারা যান। মা বিয়ে করে অন্যত্র চলে গেছেন। এরপর থেকে ভুক্তভুগী ও তার এক প্রতিবন্ধী বোন এক সাথে থাকতেন। তার প্রতিবন্ধী বোন অসুস্থ থাকায় খালার বাড়ি চলে যান। এই সুযোগে জুয়েল গত ৫ জানুয়ারি ও ৬ জানুয়ারি রাত সাড়ে ৯টার দিকে কৌশলে ঘরে ঢুকে জোরপূর্বক কিশোরীকে ধর্ষণ করেন। এরপর গত ৮ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে ইমন নামে একজন কিশোরীকে মুঠোফোনে কল দিয়ে দরজা খুলতে বলেন। ভুক্তভুগী ভয়ে দরজা খুললে তাকে রান্না ঘরে নিয়ে ধর্ষণ করেন। বিষয়টি জানাজানি হলে ভুক্তভুগীর নিকটতম কোনো আত্মীয় না থাকায় গ্রাম পুলিশ মিজানুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এই ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দুজনকে আসামি করে মামলা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে।  

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh