বুড়িমারী স্থলবন্দর পরিদর্শনে নেপালি রাষ্ট্রদূত

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৩, ০৬:৪১ পিএম

কাস্টম এবং বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষ নেপালি রাষ্ট্রদূতকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। ছবি: লালমনিরহাট প্রতিনিধি

কাস্টম এবং বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষ নেপালি রাষ্ট্রদূতকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। ছবি: লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে বাংলাদেশে নিযুক্ত নেপালি রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী ও নেপাল দূতাবাসের সেকেন্ড সেক্রেটারি রঞ্জন যাদব বুড়িমারী স্থলবন্দর পরিদর্শন করেন।

আজ বুধবার (৪ জানুয়ারি) দুপুর ১২টায় বুড়িমারী স্থলবন্দর পরিদর্শন করে বুড়িমারী স্থল বন্দরের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় শেষে তিনি পঞ্চগড়ের উদ্দেশ্যে রওনা করেন।

এর আগে তিনি রংপুর থেকে বুড়িমার স্থল বন্দর আসলে কাস্টম এবং বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষ তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

মতবিনিময় সভায় বুড়িমারী স্থলবন্দর দিয়ে নেপাল ও বাংলাদেশের মধ্যে বাণিজ্যিক রুট চালু (পণ্য আমদানি-রপ্তানি) এবং যাত্রী গমনাগমন সংক্রান্ত বিষয়াদি নিয়ে আলোচনা করা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বুড়িমারী স্থল শুল্ক স্টেশন ডেপুটি কমিশনার মো. বিল্লাল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হক সুমন, বুড়িমারী স্থল বন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক) মো. গিয়াসউদ্দিন, বুড়িমারী স্থল বন্দরের ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ মো. মুর হাসান কবির, বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানি কারক এসোসিয়েশনের সহসভাপতি মো. হুমায়ুন কবির সওদাগরসহ বুড়িমারী কাস্টমস ও বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের অন্যান্য কর্মকর্তাগণ।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh