বিএনপি নেতা মজনুকে তুলে নেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২২ মে ২০২৩, ১২:৫৪ পিএম

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু। ফাইল ছবি

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু। ফাইল ছবি

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, মজনুকে রাত রবিবার (২১ মে) দিবাগত রাত ১২টার দিকে গোয়েন্দা পুলিশ তার শাহজাহানপুরের বাসা থেকে তুলে নিয়ে গেছে। তবে তাকে কোথায় নেওয়া হয়েছে তা জানাচ্ছে না আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এদিকে, মজনুকে আটকের বিষয়ে পুলিশের পক্ষ থেকে আজ সোমবার (২২ মে) সকাল পর্যন্ত কোনো বক্তব্য পাওয়া যায়নি।

রিজভী বলেন, রাতের অন্ধকারে একজন নেতাকে তার বাড়ি থেকে তুলে নেওয়া গণতন্ত্রের ওপর আক্রমণ। সরকার দেশ-বিদেশে বিচ্ছিন্ন হয়ে এখন মরণ কামড় দিচ্ছে।

অবিলম্বে রফিকুল আলম মজনুর সন্ধান দাবি করে রিজভী বলেন, তার কিছু হলে সরকার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দায়ী থাকবে।

মজনুর সন্ধান দাবি করে তিনি বলেন, রফিকুল আলম মজনুর গ্রেপ্তারের তীব্র নিন্দা জানাচ্ছেন তারা। এসময় মজনুকে কোথায় রাখা হয়েছে তার হদিস দিয়ে তাকে তার পরিবারে নিকট ফেরত দিতে গোয়েন্দা পুলিশের প্রতি আহ্বান জানান এই বিএনপি নেতা।

পরিবার জানায়, রফিকুল আলম বাসার বাইরে ছিলেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর লোকজন তার বাসার নিচে আগেই অবস্থান করছিলেন। তিনি বাইরে থেকে ফেরামাত্র বাসার নিচ থেকে পুলিশ তাকে গাড়িতে তুলে নিয়ে যায়। 

পরে ডিবির মতিঝিল বিভাগের উপ-কমিশনার রাজীব আল মাসুদ গণমাধ্যমকে জানান, বিএনপির ওই নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh