মাশরাফির ফেসবুক পোস্ট ‘আবার দেখা হবে’

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৭ জুলাই ২০২৩, ০৭:৩৯ পিএম

তামিম-মাশরাফি। ছবি: সংগৃহীত

তামিম-মাশরাফি। ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে অবসর ভেঙে ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল, খেলবেন বিশ্বকাপেও।

আর তাতেই উচ্ছ্বসিত হয়ে আজ শুক্রবার (৭ জুলাই) সন্ধ্যায়  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে  পোস্ট দিয়েছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। 

তাতে তিনি লিখেন,‘আবার দেখা হবে, এ দেখাই শেষ দেখা নয় ইনশাল্লাহ।’ পোস্টে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে তার ও তামিমের ছবি দিয়েছেন।  

এর আগে, শুক্রবার বিকেলে মাশরাফি বিন মোর্ত্তজার মাধ্যমে বাংলাদেশ দলের এই ওপেনারকে গণভবনে ডেকে নেন প্রধানমন্ত্রী। সেখানে দীর্ঘ দুই ঘণ্টার বেশি সময় আলোচনা শেষে বেরিয়ে সাংবাদিকদের কাছে খেলায় ফেরার ঘোষণা দেন তামিম।

তবে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে তাকে দেখা যাবে না। কারণ মানসিক ও শারীরিকভাবে ফিট হতে দেড় মাসের মতো ক্রিকেটের বাইরে থাকতে ছুটি নিয়েছেন তামিম।

গণভবন থেকে বেরিয়ে বাংলাদেশ দলের এই ওপেনার সাংবাদিকদের বলেন, আজকে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে তার বাসায় আমন্ত্রণ জানিয়েছিলেন। উনার সঙ্গে আমি অনেকক্ষণ আলোচনা করেছি। উনি আমাকে খেলায় ফিরে আসতে বলেছেন। তো আমি আমার অবসর এই মুহূর্তে উঠিয়ে নিচ্ছি।

তিনি বলেন, আমি সবাইকে না বলতে পারি, কিন্তু দেশের সবচেয়ে বড় ব্যক্তিকে না বলা অসম্ভব। সাথে মাশরাফি ভাই, পাপন ভাই বড় ভূমিকা রেখেছেন। মাশরাফি ভাই অবশ্য আমাকে ডেকে নিয়েছেন। পাপন ভাই সঙ্গে ছিলেন।

তামিম আরও বলেন, প্রধানমন্ত্রী আমাকে দেড়মাসের জন্য ছুটিও দিয়েছেন। আমার যা চিকিৎসা আছে, আমি যেন মানসিকভাবে সুস্থ হতে পারি। আমার যা করার আছে। দেড় মাস পর, ইনশাআল্লাহ আমি খেলবো।

এর আগে, বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামে এক সংবাদ সম্মেলনে ক্রিকেট ছাড়ার ঘোষণা দেন তামিম। পরে শুক্রবার সকালে ঢাকায় আসেন তিনি। বিকেল ৪টার দিকে বিসিবি সভাপতি পাপন, মাশরাফি ও স্ত্রীর সঙ্গে  গণভবনে যান তামিম। সেখানে তাদের সঙ্গে অবসরের ইস্যু নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh