‘নারী কিসে আটকায়’ জানালেন জায়েদ খান

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০২৩, ১১:৪৭ পিএম

জায়েদ খান।

জায়েদ খান।

সম্প্রতি বেশ কিছুদিন সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরছে ‘নারী আসলে কিসে আটকায়?’ পৃথিবীর ধনী, ক্ষমতাধর, সুদর্শন কিংবা সুকণ্ঠের পুরুষেরা যখন তাদের সঙ্গীদের ভালোবাসায়, সংসার জীবনে আটকে রাখতে পারছেন না, তখনই এ প্রশ্নের অবতারণা। সাধারণ মানুষের পাশাপাশি বিষয়টি নিয়ে আলোচনা ও তর্কে যোগ দিয়েছেন বিনোদন জগতের তারকারাও। এবার এর জবাব দিলেন চলচ্চিত্র অভিনেতা জায়েদ খান।

তার মতে, নারীরা জায়েদ খানে আটকায়। তবে শর্ত প্রযোজ্য, হতে হবে সুন্দরী!

আজ শনিবার (১২ আগস্ট) চলচ্চিত্রের একটি অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হন জায়েদ খান।  

সেখানে তিনি বলেন, আমি আগেই বলেছি, সুন্দরী নারীরা জায়েদ খানে আটকায়। এবার আমেরিকা গিয়ে আবারও তার প্রমাণ পেয়েছি। সব ছেলেরা আমার পোস্টে ব্যাড কমেন্টস করেছেন। তেমন এক স্বামী আমার পোস্টে বাজে কথা লিখেছিলেন। এর কিছুক্ষণ পর তার স্ত্রী আমার ইনবক্সে এসে বলেন, ভাইয়া, কিছু মনে করবেন না। বাসায় শুধু আপনার কথা বলি, তাই আমার স্বামী বাজে মন্তব্য করেছেন। ছেলেরা এখন আমাকে জেলাস করে।

কানাডার ক্ষমতাধর প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর বিচ্ছেদের পর এই ‘আটকানো’ বিষয়ক ট্রেন্ড চালু। বিশ্বের সেরা ধনী বিল গেটসের অর্থ, ফুটবলার হাকিমির জনপ্রিয়তা, প্রখ্যাত অভিনেতা হুমায়ুন ফরীদির ভালোবাসা, জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাহসানের কণ্ঠ কিংবা বলিউড সুপারস্টার হৃতিক রোশনের স্মার্টনেস-কোনো কিছুই নারীকে আটকাতে পারেনি। এদের প্রত্যেকের সঙ্গে তাদের জীবন সঙ্গিনীদের বিচ্ছেদ ঘটেছে। তাহলে নারী কিসে আটকায়? এবার তার জবাব দিলেন জায়েদ খান।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh