পরীমণিকে নিয়ে যা বললেন রাজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৩ আগস্ট ২০২৩, ০১:৩৫ পিএম

সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যের সাথে তারকাদম্পতি পরীমণি ও শরিফুল রাজ । ছবি: সংগৃহীত

সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যের সাথে তারকাদম্পতি পরীমণি ও শরিফুল রাজ । ছবি: সংগৃহীত

বাংলাদেশি চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শরিফুল রাজ ও নায়িকা পরীমণির সম্পর্ক এখন কোন জায়গায় দাঁড়িয়ে? প্রশ্নটি সবার। কেননা দু’জনে মিলে যাওয়ার একদিন পরই গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমেও তাদের হাসপাতালে ভর্তির বিষয় নিয়ে গুঞ্জনও ছড়ায়।

বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে পরীমণি জ্বর নিয়ে এবং রাজ মাথায় আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি হন। এতে অনেকেই আশঙ্কা করেন পুনরায় তাদের সম্পর্কের ভাঙন নিয়ে।  

তবে, এসব খবর ভিত্তিহীন বলে জানালেন রাজ। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে তিনি বলেন, আমি ও পরীমণি ঠিকঠাক আছি। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই। ওর জ্বর হয়েছিল। এখন সুস্থ আছে। আমরা বর্তমানে বসুন্ধরার বাসাতেই একসঙ্গে রয়েছি।

এ সময় আক্ষেপ প্রকাশ করে তিনি বলেন, আমার যা ঘটেনি তাই ছড়িয়ে দেওয়া হয়েছে। এটি খুবই দুঃখজনক। এসব শুনে-দেখে আমি কষ্ট পাচ্ছি। আমার ও পরীর মধ্যে কিছু ঘটলে যখনই ঠিক করতে যাই, তখনই কোনো না কোনো সমস্যা তৈরি করা হয়। আমি এসব নিয়ে খুবই বিরক্ত।

এর আগে রাজের ফেরা প্রসঙ্গে পরীমণি বলেন, ছেলের বাবা ছেলের কাছে ফিরে এসেছে। সবাই আমার রাজ্যর জন্য দোয়া করবেন। ওর মুখের হাসির জন্য আমাদের সব ভুলে যাওয়া।

দাম্পত্য জীবনে টানাপোড়েনের কারণে গত মাস তিনেক ধরে আলাদা থাকছেন রাজ ও পরীমণি। এই দম্পতির সন্তান রাজ্যের প্রথম জন্মদিন উপলক্ষ্যে গত ১০ আগস্ট রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত অনুষ্ঠানে রাজের দেখা মেলেনি। অবশ্য তার আগের রাতে ছেলেকে দেখতে গিয়েছিলেন তিনি। ওই দিন রাজ বাসায় গেলে পরীমণি পাশের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। রাজের মুখ দেখতেও অনীহা দেখান তিনি।

এদিকে গত সপ্তাহে গান বাংলা চ্যানেলের দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী দম্পতি তাদের কার্যালয়ে রাজ-পরীর ছেলে রাজ্যর জন্মদিন উদযাপন করতে কেক কাটেন।

সেখানেই দেখা হয় রাজ ও পরীর, একসঙ্গে ছবিও তোলেন তারা। অনেকেই সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে এই দম্পতিকে পুনর্মিলনীর শুভেচ্ছা জানান।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh